SylhetNews24.com

সুবিদবাজার বনকলাপাড়ায় আটক তিন ধর্ষকের ৭ দিনের রিমান্ড চায় পুলিশ

বিশেষ প্রতিনিধি

সিলেট নিউজ ২৪

প্রকাশিত : ১১:২৩ পিএম, ১৭ এপ্রিল ২০১৯ বুধবার

সিলেট নগরীর সুবিদবাজার বনকলাপাড়ার কলোনিতে জিম্মি করে তরুণীকে গণধর্ষণের ঘটনায় আটক তিন ধর্ষককে কে ৭ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানিয়েছে পুলিশ।

বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) নির্মল মোহন্ত আদালতে তাদের কাছে ৭ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার(মিডিয়া) জেদান আল মুসা এ তথ্য জানিয়েছেন। তিনি রিমান্ড আবেদনের ওপর পরবর্তীতে শুনানী অনুষ্ঠিত হবে।

সোমবার রাতে গণধর্ষনের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এই ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। তারা হচ্ছে-জালালাবাদ থানার মইয়ারচর গ্রামের সফর আলীর ছেলে নিজাম উদ্দিন (২৪), বনকলাপাড়ার ১০৮/২নং বাসার মৃত গোলাম মোস্তফার ছেলে আনোয়ার হোসেন জলিল (৩৫) ও হবিগঞ্জের আজমিরিগঞ্জ উপজেলার জলশোকা গ্রামের মৃত তমিল খানের ছেলে দুদু মিয়া (২৮)।
পুলিশ জানায়, গত রবিবার বিকালে সিলেট নগরীর বনকলাপাড়াস্থ নিজের ভাগ্নির বাসায় বেড়াতে আসেন ওই তরুণী। তিনি ওইদিন ভাগ্নির বাসায় থেকে যান। রাতে ভাগ্নি ও তার স্বামীর সাথে একই ঘরে ঘুমান ওই তরুণী। ঘরের ফ্লোরে ঘুমিয়ে ছিলেন তিনি।

ওইদিন দিবাগত রাত ২টার দিকে নিজাম উদ্দিন, আনোয়ার হোসেন জলিল ও দুদু মিয়া ঘরে প্রবেশ করে। তারা তরুণীর ভাগ্নির জামাইকে মারধর করে। এসময় তার পকেটে থাকা একটি স্যামসাং জে-১ মডেলের মোবাইল ফোন ও তার স্ত্রীর দুটি ফোন ছিনিয়ে নেয় তারা। প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে ভাগ্নির জামাইকে ঘর থেকে বের করে দেয়। তারা টেনেহিঁচড়ে ওই তরুণীকে ঘর থেকে বের করে পার্শ্বস্থ একটি গলিতে নিয়ে গণধর্ষণ করে।