SylhetNews24.com

দুই দিন না যেতেই শাবিতে ছাত্রলীগের আবার সংঘর্ষ, আহত ১

সিলেট নিউজ ২৪

প্রকাশিত : ০২:২৮ পিএম, ৩১ আগস্ট ২০১৬ বুধবার

দুই দিন না যেতেই পূর্ববিরোধের জেরে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষে আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে।

রবিবার সংঘর্ষের পর বুধবার বিকাল পাঁচটার দিকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের সামনে বিশ্ববিদ্যালয় সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ ও সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষ হয়।

সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন ইমরান খানের অনুসারী ও সমাজকর্ম বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মনওয়ার হোসেন। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে গত রবিবার ফুটবল খেলার কমিটি নিয়ে ইমরান খান ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য উত্তম কুমার দাস সমর্থিত রনি-সাখাওয়াত গ্রুপের অনুসারীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে মনওয়ারসহ উভয় পক্ষের অন্তত পাঁচ কর্মী আহত হন।
জানা যায়, গত রবিবার ফুটবল খেলার কমিটি গঠনকে কেন্দ্র করে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য উত্তম দাশের সমর্থক ও বর্তমান সাধারণ সম্পাদক ইমরান খানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে, এতে ৪ ছাত্রলীগ কর্মী আহত হয়।

এ ব্যাপারে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর রাশেদ তালুকদার জানান, বর্তমানে ক্যাম্পাসের পরিস্থিতি শান্ত রয়েছে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।