SylhetNews24.com

দেশকে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই:আলম খাঁন মুক্তি

সিলেটনিউজ২৪.কম

প্রকাশিত : ০৫:০৬ পিএম, ২৯ জানুয়ারি ২০১৬ শুক্রবার

সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খাঁন মুক্তি বলেছেন, একটি রাজনৈতিক ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান তামিম আহমদ ওমি প্রবাসে থেকেও যে ভাবে সংগঠনের জন্য কাজ করে যাচ্ছেন তা দেশের সংগঠনের নেতা কর্মীর জন্য অনুকরনীয় হয়ে থাকবে।

তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারে কোনো বিকল্প নেই। সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায় করতে হবে।

সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ ওমির বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

শুক্রবার রাতে নগরীর একটি অভিজাত হোটেলে মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিশ আহমদ সেলিমের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ ওমি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন-সিলেট জেলা বারের সাবেক সভাপতি রুহুল আনাম মিন্টু, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার, মো: শফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েস, বেলাল খান, আনিসুজ্জামান আনিস,

মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার, জাকিরুল আলাম জাকির, সাহেদ আহমদ, সুলতান আলী মনসুর, লাহিন আহমদ, হোসেন আহমদ বাবু, মিনহাজ চৌধুরী লিটন, আনিসুর রহমান তিতাস, আব্দুল কাশেম, আব্দুল রব সায়েম, আব্দুল হাই হাদী, নূর মো: বাবু, কলিন্স সিং, সুমন তালুকদার, ইমামুর রহমান লিটন,

কৃষি বিশ্ববিদ্যালয়ের সভাপতি শামীম মোল­া, স্বেচ্ছাসেবক লীগ নেত্রী খোরসেদা বেগম, গোলাম কিবরিয়া মাসুক, কবির আহমদ মুক্তা, যুবলীগ নেতা শাকারিয়া হোসেন শাকির, ইমদাদ হোসেন ইমু, বাপ্পি দাস, আফজাল হোসেন তারেক, ইমন আহমদ, আখতার হোসেন, রুকন উদ্দিন, সাঈদ খান সিজান, সাবেল আহমদ, দুলাল আহমদ, জাবির আহমদ, ইমরান, সুমন, তারেক মিয়া, বুলবুল চৌধুরী, সাদেক খান, বিকাশ রাসেল আহমদ, সাগর আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আরিফ চৌধুরী।