ঢাকা, ২৩ জুলাই, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ বিমান বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় `টারজান` স্ত্রীসহ নিহত মন্ত্রিসভার বৈঠকে স্থানীয় প্রশাসনকে লকডাউনের ক্ষমতা দেয়া হয়েছে সানলাইফ ইন্স্যুরেন্সের প্রতারণা স্বাস্থ্যমন্ত্রীর বোনের বিরুদ্ধে দীর্ঘ প্রতিক্ষার পর দেশে এলো ফাইজারের ১ লাখ ৬০০ ডোজ টিকা

সুনামগঞ্জ জুবিলী হাইস্কুলের ১৯৭৩ ব্যাচের শীত বস্ত্র বিতরন

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২০  

সুনামগঞ্জ সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের  এস এস সি ১৯৭৩ ব্যাচের দেশে ও প্রবাসে থাকা সতীর্থদের উদ্যোগে  তিন শতাধিক দুঃস্থ পুরুষ ও মহিলাদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়। 

জুবিলী স্কুল প্রাঙ্গনে শনিবার দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুর রহমান এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমি কৃতজ্ঞ ও গর্বিত এ জন্য আমি আজ যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা এ মহান কাজে অংশ নিয়ে অনন্য উদাহরন সৃষ্টি করলেন। 

সতীর্থ এডভোকেট ফারুক আহমদের সঞ্চালনা করেন।  অনুষ্ঠানের শুরুতে ৭৩ ব্যাচের প্রয়াত সতীর্থ এডভোকেট হুমায়ূন কবির জাহানুর, প্রভাসক কল্পনা তালুকদার, এডভোকেট গোলাম রব্বানী,প্রাক্তন সরকারী কর্মকর্তা শিতাংশু তালুকদার,ব্যবসায়ী জিতেন রায়, ব্যবসায়ী মাহফুজ আহমদ শামীম।
অনুষ্টানে সদ্য প্রয়াক সহপাঠি আব্দুল ওয়াহেদের স্মরনে এক মিনিট নিরবতা পালন করে শ্রদ্ধা জানানো হয় ও প্রয়াতদের আত্মার শান্তি কামনা করা হয়। 

অনুষ্টানে বক্তব্য রাখেন জেলা রেডক্রসের সাধারন সম্পাদক মতিউর রহমান পীর, শিক্ষাবিদ সৈয়দ মুহিবুল ইসলাম সহ প্রমুখ।

মানবতার সেবায়ও প্রয়াত বন্ধুদের স্মরনের এই মহতী অনুষ্টান কে সফল করতে সহপাঠি রেহান উদ্দিন রেজু,শহীদ উদ্দিন,সুদীপ তালুকদার,আজিজ আহমদ বাপ্পু,আব্দুল আজিজ, তাহের আলম, রমেন্দ্র তালুকদার অনু , সৈয়দ সেলিম আহমদ,সজ্জাদুর রহমান,মিজানুর রহমান হিলু, বিধান রায়, আব্দুল কাইউমের উপস্থিতি ছিলেন।

উলে­খ্য দেশে -বিদেশে বসবাসরত ১৯৭৩ ব্যাচের উল্লেখযোগ্য সংখ্যক সতীর্থগন  দুস্তদের আর্থিক অনুদানও প্রদান করেন।-সংবাদ বিজ্ঞপ্তি।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত