ঢাকা, ২৮ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২০  

করোনাভাইরাসে আক্রান্ত সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান নগরীর একটি বেসরকারি হাসপাতালে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন।

কোভিড পজেটিভ হওয়ার একদিন পর শুক্রবার (১১ সেপ্টম্বর) রাত দু’জনই নগরীর মাউন্ট এডোরা হাসপাতাল আখালিয়া শাখায় বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করেছেন বলে জানা গেছে।    

হাসপাতালের ম্যানেজার সংবাদ মাধ্যমকে জানান, শুক্রবার রাত ৯ টার দিকে মাউন্ট এডোরা হাসপাপাতলের আইসিউ বিভাগের ইনচার্জ ডা. জাহিদ হোসেনের তত্ত্বাবধানে তারা হার্টসহ প্রয়োজনীয় শারীরিক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমানের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের শরীরে করোনা পজেটিভ খরা পড়ে।
 

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত