ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ--বরগুনায় রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সিলেটে যুবলীগ কর্মীর বাসা থেকে অস্ত্র গুলিসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৯  

সিলেট নগরীর শামীমাবাদ এলাকায় শামীম নামে এক যুবলীগ কর্মীর বাসা থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার ভোর রাতে শামীমাবাদ আবাসিক এলাকার হোয়াইট হাউজের ৩য় তলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ।এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এই অস্ত্রধারীদের প্রস্তুত করা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতার শফিকুজ্জামান সিয়াম ময়মনসিংহের বাগমাড়ার ৫০ নম্বর বাসার মৃত নুরুজ্জামানের ছেলে এবং মিন্টু মিয়া কুমিলতার ভাঙ্গুরার দৌলতপুর গ্রামের মৃত ওয়াহিদ মিয়ার ছেলে।

সিয়াম বর্তমানে নগরীর শামীমাবাদের ৫ নম্বর রোডের হলিভিউ-২০৫ নম্বর হোয়াইট হাউজের তৃতীয় তলায় এবং মিন্টু নগরীর কুয়ারপাড়ের মাহমুদ মিয়ার ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

এই দুইজনকে গ্রেফতারের সময় তাদের কাছ থেকে শটগানের ৮ রাউন্ড রেডবল গুলি, ৩টি চাইনিজ কুড়াল, ৪টি বড় ধারালো চাকু, ৩টি রামদা, ২টি পতাস, ২টি লোহার পাইপ ও ৭টি মোবাইল সেট উদ্ধার করা হয়। অস্ত্র আইনে গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

রোববার রাতে মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার মো. জেদান আল মুসা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা  জানান, যে বাসা থেকে দু'জনকে গ্রেফতার করা হয়েছে; তার ভাড়াটিয়া শামীম এলাকায় যুবলীগ কর্মী হিসেবে পরিচিত। অতীতে তিনি ছাত্রদলের রাজনীতি করবেন বলে স্থানীয় সূত্রের বরাতে এই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন। 

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত