ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে,একদিনে ডাক্তারসহ ৩৯ জন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২০  

সিলেটে আবার ধীরে ধীরে করোনা আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করেছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) সিলেট বিভাগে এক ডাক্তারসহ আরও ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। 

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।

ওসমানী মেডিকেল কলেজের ল্যাব সূত্র জানায়, বৃহস্পতিবার ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ১৩, সুনামগঞ্জ জেলার ২ জন, হবিগঞ্জ ৩ জন এবং মৌলভাবাজার জেলার ৩ জন।

অপরদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক নূরনবী আজাদ জুয়েল জানান, শাবির ল্যাবে বৃহস্পতিবার ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৮ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১০ জন, সুনামগঞ্জের ২ জন, হবিগঞ্জের ৪ জন এবং মৌলভীবাজার জেলার ২ জন।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত