ঢাকা, ১১ নভেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
দিল্লি জয়ের পর তীরে এসে ৩০ রানে সিরিজ খোয়ালো টাইগাররা মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও পেছালো ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট নভেম্বর থেকেই চালু : পররাষ্ট্রমন্ত্রী ছোট হয়ে আসছে বাংলাদেশের জনশক্তি রফতানির বাজার

লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২ মে ২০১৯  

সরকারি সফরে যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভিভিআইপি ফ্লাইটটি বুধবার লন্ডনের স্থানীয় সময় বেলা পৌনে ৪টায় হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত করেন।

এর আগে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভিভিআইপি ফ্লাইটটি বুধবার সকাল ৯টা ১৫মিনিটে ব্রিটেনের রাজধানী লন্ডনের উদ্দেশে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়।

বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানাতে অন্যদের মধ্যে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, বেসামরিক বিমান ও পর্যটন বিষয়ক প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, তিন বাহিনীর প্রধানগণ, কূটনৈতিক কোরের ডিন এবং উচ্চ পর্যায়ের সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

যুক্তরাজ্যে এই সফরে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে তার সঙ্গে অন্যান্যের মধ্যে রয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। প্রধানমন্ত্রীর এই সফরকে কেন্দ্র করে এর আগে মঙ্গলবারই লন্ডনে যান পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত