ঢাকা, ২২ জুন, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ বিমান বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় `টারজান` স্ত্রীসহ নিহত মন্ত্রিসভার বৈঠকে স্থানীয় প্রশাসনকে লকডাউনের ক্ষমতা দেয়া হয়েছে সানলাইফ ইন্স্যুরেন্সের প্রতারণা স্বাস্থ্যমন্ত্রীর বোনের বিরুদ্ধে দীর্ঘ প্রতিক্ষার পর দেশে এলো ফাইজারের ১ লাখ ৬০০ ডোজ টিকা

রোনালদোকেও ছাড়ল না করোনা!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

করোনাতে স্থবির গোটা ইতালি। এমন অবস্থায় বন্ধ দেশের ফুটবলসহ সকল রকমের কার্যক্রম। আর ইতালির এমন পরিস্থিতির মাঝে জুভেন্টাসকে ছেড়ে নিজ দেশ পর্তুগালে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে দেশে ফিরেও স্বস্তি নেই। করোনার শঙ্কায় দেশে ফেরার পর মাদেইরাতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে রোনালদোকেও। যুক্তরাজ্যের জনপ্রিয় সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে এমন তথ্য।

এদিকে গত বুধবার ইতালিয়ান সেন্টার ব্যাক রুগানির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। ওই দিনই জুভেন্টাস এক বিবৃতিতে জানায়, রোনালদো বুধবার দলের অনুশীলনে অংশ নেননি। তিনি তার নিজ বাড়িতে অন্যদের চেয়ে আলাদা হয়ে আছেন।

করোনা আতঙ্কের মধ্যেই রোববার সিরিআতে ইন্টার মিলান আর জুভেন্টাসের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হয়। যেখানে ইন্টার মিলানকে ২-০ গোলে হারায় জুভরা। ওই ম্যাচের পর ইনস্টাগ্রামে এক ছবিতে দেখা যায়, রোনালদো তার সতীর্থ রুগানির সঙ্গে জয় উদযাপন করছেন। তারা একসঙ্গে ড্রেসিংরুমে অনেকটা সময় ছিলেন। তাই করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি আছে রোনালদোরও।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে আরও বলা হয়েছে, পুরো জুভেন্টাস দলই আগামী দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকবে। ফলে আগামী ১৭ মার্চ লিওঁর বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ শেষ ষোলোর ফিরতি লেগের ম্যাচের জন্য তাদের দল গঠন করাই এখন সমস্যার মুখে পড়েছে।

ইতালিতে করোনাভাইরাসের সংক্রমণ দিনকে দিন বেড়ে চলছে। ইতোমধ্যে আগামী ৩ এপ্রিল পর্যন্ত দেশটিতে সব ধরনের খেলা স্থগিত করা হয়েছে। এছাড়া সিরি আ এখন অনিশ্চিত। মৌসুম শেষ না করেই টেবিলের শীর্ষে থাকা দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে কিনা, তা নিয়েও চলছে আলোচনা।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত