ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

রায়হান হত্যা মামলার তদন্তকারী পিবিআইর হেফাজতে এখন আকবর

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২০  

সিলেটের বন্দরবাজার  পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত ঘটনায় রায়হান হত্যা মামলার প্রধান অভিযুক্ত পুলিশের এসআই আকবর হোসেন ভূঁইয়াকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআর)-এর কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার (৯ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে তাকে পিবিআইর কাছে হস্তান্তর করা হয় বলে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন জানিয়েছেন।

তিনি জানান, পিবিআইর একটি দল পুলিশ সুপার কার্যালয়ে এসে আকবরকে নিয়ে যায়।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কঠোর নিরাপত্তায় তাকে কানাইঘাট থেকে সিলেট পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়। এসময় বিক্ষুব্ধ জনতা আকবরের ফাঁসি চেয়ে স্লোগান দিতে থাকেন।

এর আগে ঘটনার ২৮ দিন পর সোমবার সকালে কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ ইউনিয়নের ডোনা সীমান্ত এলাকা থেকে এসআই আকবর হোসেন ভূঁইয়া গ্রেপ্তারের কথা জানায় পুলিশ।

প্রসঙ্গত, ১১ অক্টোবর ভোরে ওসমানী হাসপাতালে তিনি মারা যান। রায়হানের পরিবারের অভিযোগ, ফাঁড়িতে ধরে এনে রাতভর নির্যাতনের ফলে রায়হান হত্যা করা হয়। ১১ অক্টোবর রাতেই রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার বাদী হয়ে নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলা করেন।এর পর সে পালিয়ে যায়।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত