ঢাকা, ০৯ আগস্ট, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সব মানুষের মাস্ক পরা বাধ্যতামূলক, ১১ নির্দেশনা পবিত্র হজ ৩০ জুলাই চুক্তিতে থাকা বিতর্কিত স্বাস্থ্যের ডিজি ডা. আবুল কালামের পদত্যাগ ১ আগস্ট পবিত্র ঈদুল আজহা

মাশরাফির অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তির পরিকল্পনা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২২ জুন ২০২০  

করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। 

এই অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করার পরিকল্পনা করছে তারা পরিবার। আর এ ক্ষেত্রে মাশরাফির ব্যবস্থাপত্র করে দিয়েছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ।

সোমবার (২২ জুন) গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিউজমউদ্দিন চৌধুরী সুজন।

প্রধান নির্বাহী বলেন, ‘মাশরাফির ব্যাপারটা যতদূর জানি, বিসিবি সভাপতি আব্দুল্লাহ স্যারের (প্রধানমন্ত্রীর চিকিৎসক) সঙ্গে কথা বলেছেন। তার প্রেসক্রিপশন পাঠানো হয়েছে। 

মাশরাফি তো এমপিও। তার ব্যাপারটা ভিন্ন। কিন্তু যখন বিপদ হয়, সংসদ সদস্য দেখে হয় না। মানসিকভাবে সবাই ধাক্কা খায়। তখন তার পাশে সবারই থাকা উচিত। কাল রাতে শুনলাম ভালো আছে, হাসিখুশি আছে।’

এদিকে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, মাশরাফির ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ব্যক্তিগতভাবে যোগাযোগ করেছেন। তার শারীরিক অবস্থার নিয়মিত খোঁজ খবর নেয়া হচ্ছে।

বিভ্রান্ত না হওয়ার জন্য ভক্তদের প্রতি আহ্বান
বিভ্রান্ত না হওয়ার জন্য ভক্তদের প্রতি আহ্বান জানিয়েছেন মাশরাফি। জানালেন, শারীরিকভাবে সুস্থ আছেন তিনি। 

ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি লিখেছেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক।

হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পুর্নভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্যে দোয়া করবেন।

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত