ঢাকা, ১২ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

বিয়ে করতে চলেছেন রণদীপ হুদা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯ মার্চ ২০২০  

২০১৬ সাল থেকে লিন লাইশরামের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেতা রণদীপ হুদা। রণদীপের প্রেমিকা লিনও অভিনয় জগতের মানুষ। একাধারে তিনি যুক্ত রয়েছেন মডেলিং, অভিনয় ও ব্যবসার সঙ্গে। সম্পর্কের চার বছরের মাথায় অবশেষে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণদীপ-লিন জুটি।

এতদিন তাদের সম্পর্ক নিয়ে বিশেষ মুখ খোলেননি রণদীপ বা লিন কেউই। তবে এখন আর কোনো রাখঢাক করতে চাইছেন না তারা। বলিউড সূত্রে খবর, প্রেমিকা লিনের সঙ্গে সাক্ষাৎ করাতে তার মা-বাবাকে অবিলম্বে হরিয়ানায় নিয়ে যাবেন অভিনেতা রণদীপ। ইতোমধ্যে বোন অঞ্জলি হুডার সঙ্গে লিনের আলাপ করিয়েছেন তিনি।

২০০১ সালে ‘মনসুন ওয়েডিং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক রণদীপ হুদার। ২০১০ সালে ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ ছবিটির মাধ্যমে তিনি নজর কাড়েন। পরবর্তীতে তাকে আলিয়া ভাটের বিপরীতে ‘হাইওয়ে’, সালমান খানের ‘কিক’, সানি লিওনের বিপরীতে ‘জিসম ২’সহ বেশ কিছু ছবিতে দেখা গেছে। আগামী ২৪ এপ্রিল মুক্তি পাবে রণদীপের প্রথম হলিউড প্রজেক্ট ‘এক্সট্রাকশন’।

অন্যদিকে রণদীপের প্রেমিকা লিন লাইশরাম বলিউডে পা রাখেন শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে। সেখানে একটি ছোট্ট চরিত্রে দেখা যায় তাকে। পরবর্তীতে তিনি কাজ করেছেন ‘মেরি কম’ এবং ‘রঙ্গুন’ ছবিতে। অভিনেতা নাসিরুদ্দিন শাহের গ্রুপ থিয়েটারের সঙ্গে যুক্ত রয়েছেন লিন। এছাড়া তিনি নিউ ইয়র্কের স্টেলা অ্যাডলার স্টুডিও থেকেও অভিনয়ের পাঠ নিয়েছেন।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত