ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

নকল মাস্ক সরবরাহের মামলায় ৩ দিনের রিমান্ডে শারমিন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

নকল মাস্ক সরবরাহের অভিযোগে গ্রেপ্তার হওয়া আওয়ামী লীগ নেত্রী শারমিন জাহানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

শনিবার দুপুরে শারমিন জাহানকে আদালতে হাজির করে তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুনানি শেষে চিফ মেট্টোপলিটন (সিএমএম) ম্যাজিস্ট্রেট মো. মইনুল ইসলাম তার রিমান্ড মঞ্জুর করেন।

বঙ্গন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের করোনা ইউনিটে নকল ‘এন-৯৫’ মাস্ক সরবরাহের অভিযোগে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর শাহবাগ থেকে শারমিনকে গ্রেপ্তার করা হয়। এর আগে সাবেক এই ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে বিএসএমএমইউয়ের প্রক্টর বাদী হয়ে মামলা করেন।
হাসপাতাল কর্তৃপক্ষ অভিযোগ করেছেন, শারমিনের সরবরাহকৃত নকল মাস্কের কারণে কোভিড-১৯ সম্মুখযোদ্ধাদের জীবন মারাত্মক ঝুঁকিতে পড়েছে।

গ্রেপ্তার শারমিন জাহান ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ-কুয়েত মৈত্রী হল শাখা ছাত্রলীগের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক ছিলেন।
আওয়ামী লীগের গত কমিটিতে মহিলা ও শিশুবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য ছিলেন। স্টাডিজ বিভাগে স্নাতকোত্তর শেষে বিশ্ববিদ্যালয়েরই প্রশাসন-১ শাখায় সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত তিনি।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত