ঢাকা, ১৩ নভেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
দিল্লি জয়ের পর তীরে এসে ৩০ রানে সিরিজ খোয়ালো টাইগাররা মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও পেছালো ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট নভেম্বর থেকেই চালু : পররাষ্ট্রমন্ত্রী ছোট হয়ে আসছে বাংলাদেশের জনশক্তি রফতানির বাজার

`গালি` দেয়ার জন্য বুবলীকে `সরি` বললেন অপু

প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৭  

চিত্রনায়িকা শবনম বুবলীকে `সরি` বলেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিন আড়ালে থাকার পর সন্তান নিয়ে সোমবার একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভ সাক্ষাৎকারে আসেন অপু।


টেলিভিশনের ওই লাইভ অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে তার বিয়ে, সন্তানসহ পারিবারিক নানা বিষয়ে মুখ খুলেন অপু।

এসময় নিজেদের বিষয়ে একদিন নায়িকা শবনম বুবলীর সঙ্গে খারাপ ব্যবহারের কথা স্বীকার করেন এবং তাকে `গালি` দেয়ার জন্য `সরি` বলেন।

অপু জানান, শাকিবের সন্তানের মা হয়েছেন তিনি। সন্তান নিয়ে সুখে শান্তিতে থাকতে চান। তিনি বলেন, শাকিব প্রতিনিয়তই বাসায় এসে সন্তান দেখে যান। সন্তান নিয়ে আদরও করেন। টাকা-পয়সাও দেন।

অপু বিশ্বাস জানান, গুলশানে শাকিবের বাসায় ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তাদের। ফরিদপুরের ভাঙ্গা থেকে শাকিবের আনা কাজি বিয়ের রেজিস্ট্রি করান। সেখানে অপু বিশ্বাসের নাম লেখা হয় অপু ইসলাম খান।

গত ২৭ সেপ্টেম্বর ২০১৬ কলকাতার একটি ক্লিনিকে সন্তানের জন্ম হয়। সন্তানের নাম- আব্রাহাম খান জয়। অপুর অনুরোধ সত্ত্বেও সন্তান জন্ম দেয়ার সময় শাকিব খান হাসপাতালে যাননি।

অপু জানান, বিয়ের বিষয়টি শাকিব খান গোপন রাখতে বলেছিলেন। তাছাড়া শাকিব খানের পরিবারের সবাই তাদের বিয়ের বিষয়টি জানেন।

সন্তান গর্ভে ধারণ করার পর থেকেই দেশের বাইরে ছিলেন অপু বিশ্বাস। অপু জানান, একজন প্রযোজক তাদের বিয়ের সময় উপস্থিত ছিলেন।

সবার কাছে দোয়া চেয়েছেন অপু। একইসঙ্গে নিজের ছেলেকে মানুষের মতো মানুষ করতে চান অপু। তার ছেলের দ্বারা যেন কোনো মেয়ে প্রতারিত না হন সেভাবেই ছেলেকে মানুষ করতে চান নায়িকা।

প্রসঙ্গত, ২০০৬ সালে `কোটি টাকার কাবিন` সিনেমার মাধ্যমে একসঙ্গে সিনেমায় জুটি হয়ে কাজ শুরু করেন শাকিব-অপু। এরপর থেকে প্রায় সময়ই দুজনের রসায়ন নিয়ে সরগরম ছিল গণমাধ্যম।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত