ঢাকা, ১৫ আগস্ট, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সব মানুষের মাস্ক পরা বাধ্যতামূলক, ১১ নির্দেশনা পবিত্র হজ ৩০ জুলাই চুক্তিতে থাকা বিতর্কিত স্বাস্থ্যের ডিজি ডা. আবুল কালামের পদত্যাগ ১ আগস্ট পবিত্র ঈদুল আজহা

ওমরাহ করলেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২০  

ঢাকাই সিনেমার জনপ্রিয় মুখ চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা আগেই জানিয়েছিলেন মক্কা-মদিনা যাচ্ছেন। মা ও মেয়ে নিয়ে তিনি এখন সৌদি আরবে। তিনজন মিলে ওমরাহ পালন করেছেন।

বৃহস্পতিবার রাতে পূর্ণিমা নিজের ফেসুবকে মক্বা শরীফের ছবি শেয়ার করেছেন। মা-মেয়েকে নিয়ে কাবাঘর তওয়াফের কথাও জানিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, সাদা পোশাকে পূর্ণিমার কোলে তার মেয়ে আরশিয়া উমাইজা। ও পাশে মা দাঁড়িয়ে আছেন। ছবির ক্যাপশনে লিখেছেন– ‘আল্লাহু আকবার’।

বহুদিন ধরেই ওমরাহ করার পরিকল্পনা ছিল পূর্ণিমার। কিন্তু অভিনয়ের ব্যস্ততায় কারণে এতদিন যাওয়া হয়নি। ৩০ ডিসেম্বর তিনি ঢাকা ছাড়েন পূর্ণিমা। ৮ জানুয়ারি দেশে ফিরবেন নায়িকা।

গুঞ্জন ছিল পূর্ণিমা আর অভিনয় করবেন না। তবে এটিকে নিছক গালগল্প বলে উড়িয়ে দিয়েছেন ঢালিউডের অন্যতম এই শীর্ষ নায়িকা। বলেছেন, অবশ্যই তিনি অভিনয় করে যাবেন।

বর্তমানে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে পূর্ণিমার। দুটি ছবির কাজ কিছুটা বাকি আছে। ওমরাহ শেষে দেশে ফিরে এই কাজ শেষ করবেন পূর্ণিমা। ছবি দুটি চলতি বছর মুক্তি পাবে।

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি কন্যাসন্তানের মা হন।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত