ঢাকা, ২১ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

এম আবদুল্লাহ বিএফইউজের সভাপতি নির্বাচিত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০  

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) নির্বাচনে সভাপ‌তি প‌দে এম আবদুল্লাহ বিজয়ী হয়েছেন।

বিএফইউজের নির্বাচন কমিশনের পক্ষ থেকে বলা হয়, তিনি ভোট পেয়েছেন ১৫৯টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুহুল আমিন গাজী পেয়েছেন ১৫০ ভোট। 

১৪ নভেম্বর অনুষ্ঠিত বিএফইউজে নির্বাচনে মোট ৩১৪ জন ডেলিগেট ভোট দেন। তবে রুহুল আমিন গাজীর সমর্থকরা ফলাফল জালিয়াতির অভিযোগ এনে  প্রেস ক্লাবে বিক্ষোভ করেন এবং গাজী পরিষদের পক্ষ থেকে প্রধান নির্বাচন কমিশন বরাবর চিঠি দিয়ে ভোট পুনঃগননার দাবি জানানো হয়।

শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত জাতীয় প্রেস ক্লাবে এই নির্বাচনের ভোট গ্রহণ করা হয়। রাত ১১টায় নির্বাচন পরিচালনা কমিটি এই ফলাফল ঘোষণা করে। নির্বাচনের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহাসচিব পদে নির্বাচিত হয়েছিলেন নূরুল আমিন রোকন।

সহকারি মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন তিনজন। এদের মধ্যে রয়েছেন- নাসির আল মামুন, শফিউল আলম দোলন ও শহীদুল্লাহ মিয়াজী। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মুহাম্মদ খায়রুল বাশার।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে খুরশীদ আলম, দফতর সম্পাদক পদে তোফায়েল হোসেন, প্রচার সম্পাদক পদে মাহমুদ হাসান নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে নির্বাচিত হয়েছেন সাতজন। এদের মধ্যে রয়েছেন এইচ এম আলাউদ্দিন, জিয়াউর রহমান মধু, আবদুস সেলিম, শামসুদ্দিন হারুন, মো. আবু বক্কর মিয়া, একেএম মহসিন ও মো. জাকির হোসেন।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত