ঢাকা, ২০ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

আবারও পরিবর্তন হলো বাংলাদেশের ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩ মে ২০১৯  

বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি সোমবার উন্মোচন করা হয়। কিন্তু এই জার্সির রঙ ও ডিজাইন সন্তুষ্ট করতে পারেনি ক্রিকেটপ্রেমীদের।

জার্সি উন্মোচনের পর সমালোচনার ঝড় উঠে। এরপরই বিসিবি সিদ্ধান্ত নেয় জার্সিতে লাল রঙ যোগ করার।

মঙ্গলবার বিকেলে ধানমণ্ডিতে এক সংবাদ সম্মেলন হয়। সেখানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, জার্সিতে লাল রঙ যোগ করা হচ্ছে। জার্সির দুই হাতায় থাকছে লাল রঙ। আর বুকে লাল রঙের একটি শেড থাকছে। সেখানে সাদা রঙে লেখা থাকবে বাংলাদেশ। এই সিদ্ধান্তের পর আবারও জার্সিতে আনা হয় পরিবর্তন।

এবার হাতায় নেই লাল রঙ। বুকে লাল শেড রেখে চূড়ান্ত হয়েছে টাইগারদের সবুজ জার্সির নকশা। বৃহস্পতিবার গণমাধ্যমে জার্সি পরিবর্তনের ছবি পাঠায় বিসিবি।

সেখানে দেখা যায়, মঙ্গলবার পাপনের দেখানো ছবির সঙ্গে মিল নেই আজকের জার্সির। নতুন জার্সির হাতা পুরোটাই সবুজ।

জানা যায়, হাতে লাল রঙ দেওয়ায় আপত্তি জানায় স্পন্সর প্রতিষ্ঠান লাইফবয়। কারণ লাল রঙ থাকলে স্পনসরের লোগোর সঙ্গে মিশে যায়। এ কারণে আরেকবার বদল করতে হয় জার্সির রঙ।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত