ঢাকা, ১১ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

২৪ ঘণ্টায় পুলিশের আরও ২০৭ জনের করোনা শনাক্ত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২ মে ২০২০  

করোনাভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যদের সংখ্যা এক লাফে অনেকটাই বেড়ে গেছে। গত ২৪ ঘণ্টায় পুলিশের ২০৭ জনের কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে। এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত পুলিশের সদস্য সংখ্যা বেড়ে হয়েছে ১৭৫৬।

পুলিশ সদর দপ্তরের হিসাব থেকে দেখা যাচ্ছে, আক্রান্তদের মধ্যে ৮১০ জনই ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)। এর বাইরে বেশি সংখ্যায় আক্রান্ত হয়েছে নারায়ণগঞ্জ, গাজীপুর ও ঢাকা জেলার পুলিশ।

পুলিশ কর্মকর্তাদের সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় পুলিশের ১,৯৩৩ জনকে ১৪ দিনের জন্য কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তাদের অনেকেই করোনা আক্রান্তদের সংস্পর্শে এসেছিলেন অথবা করোনার উপসর্গ দেখা দিয়েছে।

পুলিশে করোনা আক্রান্তদের সংখ্যা বাড়তে থাকায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পাশাপাশি ইমপালস হাসপাতালেও পুলিশ সদস্যদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। সেই সঙ্গে জেলা পর্যায়ে পুলিশ সদস্যদের চিকিৎসা নিশ্চিত করতে হাসপাতালের ব্যবস্থা সুনিশ্চিত করার জন্য রেঞ্জ ডিআইজিদের নির্দেশ দিয়েছে পুলিশ সদরদপ্তর।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত