ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

১২ দিন পরও কোন খোজঁ নেই : বৃটিশ পুলিশও বলছে মুজিব জীবিত

প্রকাশিত: ১৫ মে ২০১৪  

নিখোঁজ বিএনপি নেতা মুজিব জীবিত আছেন বলে আইন প্রয়োগকারী সংস্থার দায়িত্বশীলরা দাবি করলেও ১২ দিন পার হওয়ার পরও তার সন্ধান পায়নি পুলিশ। বৃটিশ পুলিশও মুজিব জীবিত আছেন বলেই জানিয়েছে সুনামগঞ্জের পুলিশ প্রশাসনকে।

সুনামগঞ্জ পুলিশের একটি বিশেষ দল বৃহস্পতিবার রাজধানীর গুলশান থানাসহ কয়েকটি থানা পুলিশের সঙ্গে এ বিষয়ে মতবিনিময় করেছে। মঙ্গলবার ব্রিটিশ পুলিশের দুই সদস্য সুনামগঞ্জে এসে এ বিষয়ে খোঁজ-খবর নিয়েছেন।

`নিখোঁজ` মুজিবের শ্যালক যুক্তরাজ্য প্রবাসী ব্যারিস্টার আনোয়ার হোসেন বলেন, “আমরা কিছুই জানতে পারছি না। পুলিশ সুপার বুধবার বলেছেন বৃটিশ পুলিশও মুজিব জীবিত রয়েছেন বলেই দাবি করেছে। তবে তার খোঁজ না পাওয়ায় আমরা চিন্তিত।”

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হেমায়েতুল ইসলাম বলেছেন, “জানানোর মতো সফলতার কিছু নেই, আমরা চেষ্টা করছি। বৃহস্পতিবার ঢাকা মহানগরের গুলশানসহ বিভিন্ন থানা পুলিশের সঙ্গে এ বিষয়ে কথা বলেছি।”

সুনামগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, “বৃটিশ পুলিশও মুজিব জীবিত আছেন বলেই ধারণা দিয়েছে।”

৪ মে সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে গুম-খুনের প্রতিবাদে দলীয় কর্মসূচি থেকে সিলেটে ফেরার পথে নিখোঁজ হন মুজিবুর রহমান মুজিব ও তার গাড়িচালক রেজাউল হক সুহেল।

আরও পড়ুন
মুক্তিযুদ্ধ বিভাগের সর্বাধিক পঠিত