ঢাকা, ২৭ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

১২ দিন আইসোলেশনে থেকে করোনামুক্ত সিলেট সিটি মেয়র আরিফুল হক

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২০  

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী দীর্ঘ ১২দিন করোনার সাথে লড়ে করোনাভাইরাস মুক্ত হয়েছেন। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) নমুনা পরীক্ষার পর তার ফলাফল নেগেটিভ এসেছে।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সিসিকের প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। 

এর পর থেকে চিকিৎসকের পরামর্শে হোম আইসোলেশনে থেকে চিকিৎসার পর মঙ্গলবার সকালে মেয়র আরিফুল হক পুনরায় নমুনা পরীক্ষার জন্য জমা দেন। ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে মঙ্গলবার রাতে পরীক্ষার পর ফলাফল এসেছে নেগেটিভ। অর্থাৎ তিনি এখন সম্পূর্ণ করোনামুক্ত।

এদিকে, মেয়র আরিফুল হক মহামারী করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছেন। পাশাপাশি সিলেট নগরবাসীসহ সিলেট ও দেশ বিদেশের শুভাকাংখীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। এক প্রতিক্রিয়ায় মেয়র আরিফ বলেন, সিলেটের মানুষের দোয়ায় আমি সুস্থ হয়ে উঠেছি। আমার এই বিপদের সময় মানুষ যেভাবে খোঁজখবর নিয়েছেন, দোয়া করেছেন সহমর্মিতা জানিয়েছে সে জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত