ঢাকা, ২৩ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

হোটেল থেকে জনপ্রিয় টিভি অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২০  

তামিল টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী ভিজে চিত্রার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। চেন্নাইয়ের নসরপেট এলাকার একটি হোটেল কক্ষে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। 

২৮ বছর বয়সী প্রাণবন্ত চিত্রার লাশ উদ্ধার নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। কারণ মৃত্যুর কয়েক ঘণ্টা আগে চিত্রা সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন। এই ইনস্টা স্টোরিতে তাকে অত্যন্ত হাসিখুশি দেখাচ্ছিল। 

চিত্রার এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে কোনো সেটের ছবি ধরা দিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এই তামিল নায়িকা কারও সঙ্গে ফোনে কথা বলছেন। এখন প্রশ্ন– মাত্র কয়েক ঘণ্টার মধ্যে এমনকি ঘটল যে চিত্রা আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নিলেন। 

আবার অনেকের মতে, বেশ কিছু দিন ধরে এই অভিনেত্রী মানসিক অবসাদে ভুগছিলেন।

জানা গেছে, চিত্রা তার হবু স্বামী হেমন্ত রবির সঙ্গে চেন্নাইয়ের এক হোটেলে ছিলেন। সম্প্রতি চেন্নাইয়ের এই নামজাদা ব্যবসায়ীর সঙ্গে তার বাগদান হয়েছিল। চিত্রা দিবাগত রাত ২টা ৩০ মিনিটে শুটিং সেরে হোটেলে ফিরেছিলেন। 

হেমন্তের জবানবন্দি অনুযায়ী, শুটিং সেরে হোটেলে ফিরে চিত্রা স্নান করার জন্য স্নানঘরে ঢুকেছিলেন। দীর্ঘক্ষণ কোনো সাড়াশব্দ না পেয়ে হেমন্ত স্নানঘরের দরজায় কড়া নাড়েন। তার পরও সাড়া না পেয়ে তিনি হোটেলের কর্মচারীদের বিষয়টি জানান। তখন নকল চাবির সাহায্যে হোটেলের স্নানঘরের দরজা খোলা হয়। আর তখনই সবাই সিলিং থেকে চিত্রার ঝুলন্ত দেহ উদ্ধার করেন। পুলিশ এ আত্মহত্যার তদন্ত করছে।

চিত্রা সামাজিক যোগাযোগমাধ্যমে অত্যন্ত সক্রিয় ছিলেন। তাই তার নেট অনুরাগীরাও একরাশ বিষাদে। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা শোক জ্ঞাপন করছে। 

চিত্রার পরিবার থেকে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পুলিশ এই টেলি অভিনেত্রীর লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত