ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

হাসপাতালে ঘুরেও সহায়তা পাননি অতিরিক্ত সচিব, ভর্তির পরই মৃত্যু

প্রকাশিত: ১০ মে ২০২০  

চিকিৎসার জন্য কয়েকটি হাসপাতাল ঘুরে শেষে মারা গেছেন খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব গৌতম আইচ সরকার। শনিবার দুপুরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। 

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমদ  বলেন, শনিবার দুপুরে কিডনিজনিত জটিলতায় মারা যান গৌতম আইচ সরকার। 

গৌতম আইচ সরকারের মেয়ে ডা. সুস্মিতা আইচ গণমাধ্যমের কাছে অভিযোগ করেছেন, শ্বাসকষ্ট থাকায় তারা বাবাকে কোনো হাসপাতাল ভর্তি নেয়নি। হাসপাতালের দ্বারে দ্বারে ঘুরে কোনো সহায়তা পাননি। তারঁ জন্য একাট ভেন্টিলেটরের খুব প্রয়োজন ছিল। শেষমেষ কোভিড-১৯ রোগীদের জন্য নির্দিষ্ট কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় তাকে। 

তিনি বলেন, অনেক হাসপাতাল ঘুরে বৃহস্পতিবার কোভিড-১৯ রোগীদের জন্য নির্দিষ্ট কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় বাবাকে। সেখানে শনিবার মারা যান তিনি। 

যে ৩৩৩ হটলাইন নম্বর থেকে সরকার স্বাস্থ্য সেবা দিচ্ছে, সেখানে দায়িত্ব পালন করছেন গৌতম আইচের মেয়ে ডা. সুম্মিতা।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত