ঢাকা, ২৯ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

হাসপাতালে অভিনেতা সন্তু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

অসুস্থ কলকাতার জনপ্রিয় অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। বুধবার রাতেই প্রবীণ শিল্পীর শ্বাসকষ্টের সমস্যা হচ্ছিল বলে জানা গিয়েছে। বাবার শারীরিক অবস্থা দেখে দেরি করেননি স্বস্তিকা মুখোপাধ্যায়, তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যান।

সূত্রের খবর, বুধবার রাত প্রায় ১১টা নাগাদ তীব্র শ্বাসকষ্টের জেরে হাসপাতালে ভরতি করতে হয়েছে সন্তু মুখোপাধ্যায়কে। বর্তমানে তিনি ঢাকুরিয়ার বেসরকারি হাসপাতালে চিকিৎসারত। শ্বাসকষ্টের পাশাপাশি রয়েছে ড্রাউজিনেসের সমস্যাও রয়েছে বলে জানা গিয়েছে। অভিনেতাকে আপাতত আইটিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বুধবার রাতে বাড়িতে তীব্র শ্বাসকষ্ট শুরু হলে সন্তু মুখোপাধ্যায়কে দ্রুত ঢাকুরিয়ার বেসরকারি হাসপাতালে নিয়ে যান তাঁর মেয়ে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। হাসপাতাল সূত্রে খবর, অভিনেতার রক্তে হিমোগ্লোবিনের মাত্রা অনেকটাই কমে গিয়েছিল। পটাশিয়ামের মাত্রাও অনেকটা পড়ে যায়। আর তার সঙ্গে শ্বাসকষ্ট তো ছিলই।

দীর্ঘদিন ধরেই হাইপারটেনশন এবং মধুমেহ রোগী ৬৮ বছরের অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। তবে সূত্রের খবর, প্রাথমিকভাবে চিকিৎসকেরা তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকলেও চিকিৎসায় সাড়া দিচ্ছেন সন্তু মুখোপাধ্যায়। এখন তাঁর শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে আগামী ৪৮ ঘণ্টা থেকে ৭২ ঘণ্টা অবধি তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে বলে জানা গিয়েছে।

প্রায় শতাধিক চলচ্চিত্রে অভিনয় করে বাঙালির মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন সন্তু মুখোপাধ্যায়। বর্তমানে বেশ কিছু ধারাবাহিকেও নিয়মিতভাবে অভিনয় করছেন তিনি।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত