ঢাকা, ২৫ জুন, ২০২২
SylhetNews24.com
শিরোনাম:

হাতিরঝিল থেকে ডিবিসি নিউজের প্রডিউসারের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৮ জুন ২০২২  

রাজধানীর হাতিরঝিল এলাকার পুলিশ কনকর্ড প্লাজা–সংলগ্ন লেকের পাড় থেকে বেসরকারি টিভি চ্যানেল ডিবিসি নিউজের প্রযোজক (প্রডিউসার) মো. আবদুল বারীর (২৭) লাশ উদ্ধার করেছে পুলিশ।

গুলশান থানার পুলিশ জানিয়েছে, আজ বুধবার সকাল আটটার দিকে আবদুল বারীর লাশ উদ্ধার করা হয়। তাঁর গলা ও বুকে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

আবদুল বারী বেসরকারি টিভি চ্যানেল ডিবিসি নিউজে প্রযোজক হিসেবে কর্মরত ছিলেন। পুলিশের ধারণা, তাঁকে ছুরি দিয়ে হত্যা করা হয়েছে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান বলেন, আজ সকালে থানার টহল পুলিশ লেকের পাড়ে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে। পরে ঘটনাস্থলে যান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আবদুল বারীর লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হচ্ছে বলে জানান ওসি আবুল হাসান।

সহকর্মীর লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যান ডিবিসি নিউজের প্রধান প্রতিবেদক রাজীব ঘোষ। তিনি বলেন, আবদুল বারী ডিবিসি নিউজের প্রযোজক ছিলেন। গতকাল মঙ্গলবার তাঁর সাপ্তাহিক ছুটি ছিল। সে কারণে তিনি অফিসে যাননি। 

আবদুল বারী মহাখালীতে অবস্থিত ডিবিসি নিউজ কার্যালয়ের কাছে একটি মেসে থাকতেন বলে জানান তাঁর সহকর্মীরা। তাঁর বাড়ি সিরাজগঞ্জে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত