ঢাকা, ২৪ নভেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
রাসূল (সা.) কে ব্যঙ্গ করে ফ্রান্স মুসলমানদের কলিজায় আগুন লাগিয়েছে সেনাপ্রধানকে প্রধানমন্ত্রীর ‘সেনাবাহিনী পদক’ প্রদান প্রধানমন্ত্রীর ভাষণ: দেশের সার্বভৌমত্ব রক্ষায় আমরা দৃঢ় সংকল্পবদ্ধ সিলেট নগরীর পাঠানটুলায় বাসা থেকে যুবকের লাশ উদ্ধার, তরুণী আটক

হাঁসকুড়ির যুবকের বিরুদ্ধে পাশের গ্রামের নারীকে অপহরণের অভিযোগ

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

দক্ষিণ সুনামগঞ্জের হাঁসকুড়ি গ্রামের বাসিন্দা কর্তৃক পাশের গ্রাম বীরগাঁওয়ের এক নারীকে সিলেটে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। 

বোন ডেকে কেন ওই নারীকে হাঁসকুড়ির যুবক অপহরন করতে চেয়েছিল তার প্রকুত কারন এখনো জানা যায়নি। বীরগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম অপহরনের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানাযায়,এক এলাকার বাসিন্দা হিসেবে তাদের পরিচয় ছিল, যোগাযোগও ছিল।। ওই যুবক তাকে বোন বলে ডাকতো। সরল বিশ্বাসে কথিত ভাইর ডাকে সারা দিতে গিয়ে অপহরণের শিকার হন তিনি। ভাগ্যিস স্থানীয় লোকজন তাকে রক্ষা করেছে। 

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে নগরীর আখালিয়া বিজিবি ক্যাম্পের সামন থেকে সুমন নামের সেই ভাইকে আটক করা হয়। ওই সময় তার আরও দুই সহযোগী পালিয়ে যায়।

আটক আমিন আল সালেহ (সুমন) দক্ষিণ সুনামগঞ্জের হাসকুড়ি গ্রামের বাসিন্দা। আর ওই নারী একই এলাকার বীরগাঁওয়ের বাসিন্দা। তিনি বর্তমানে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) গেট এলাকায় বসবাস করছেন।

 

পাঠানটুলার বাসিন্দা, বীরগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম জানান, ওই নারীর সাথে সুমন ফোনে সম্পর্ক গড়ে তুলে। সে তাকে বোনও ডাকে।

মঙ্গলবার সুমন তার জন্য মাছ নিয়ে আসছে বলে ওই নারীকে জানায়। সন্ধ্যায় শাবি গেটের সামনে এসে ফোন করে তাকে বাসার সামনে আসতে বলে। তিনি বের হয়ে আসছে সুমন ও তার আরও দুই সহযোগী ঝাপটে ধরে জোরপূর্বক একটি সিএনজি অটোরিকশায় তুলে। 

নগরীর দিকে পালিয়ে যাওয়ার পথে বিজিবি গেটের ধানুহাটা রাস্তার মুখে আসলে চিৎকার শুরু করেন ওই নারী। এ সময় স্থানীয়রা অটোরিকশা থামিয়ে সুমনকে আটক করেন।

জালালাবাদ থানার ওসি শাহ আকিল উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে মামলা হচ্ছে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত