ঢাকা, ১২ এপ্রিল, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ঢাকাসহ সারাদেশে বিজিবি মোতায়েন, থমথমে ব্রাহ্মণবাড়িয়া সুবর্ণজয়ন্তীতে ফুল ছিটানোর বদলে রাজপথে রক্ত ঝরলো:মির্জা ফখরুল কাল বিক্ষোভ, রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে হেফাজত সব প্রতিবন্ধকতাকে জয় করে বাংলাদেশ এখন সমৃদ্ধির পথে:প্রধানমন্ত্রী বাংলাদেশকে কেউ কখনও দাবিয়ে রাখতে পারবে না: মোদি হাটহাজারীতে মোদিবিরোধী বিক্ষোভ: পুলিশ-হেফাজত সংঘর্ষ, নিহত ৪ ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি, লাল গালিচা সংবর্ধনা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সিলেট প্রেসক্লাবের বছরব্যাপী কর্মসূচী

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত: ২৩ মার্চ ২০২১  

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সিলেট প্রেসক্লাব বছরব্যাপী কর্মসূচী হাতে নিয়েছে।  কর্মসূচীর মধ্যে রয়েছে- মুক্তিযোদ্ধা সংবর্ধনা, আলোচনা সভা, সেমিনার, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী, বৃক্ষরোপন, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, সাহিত্য আড্ডা, স্বরচিত কবিতা পাঠ, গণসঙ্গীত, আবৃতি সন্ধ্যা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিশেষ প্রকাশনা প্রকাশ। 

আগামী ২৫ মার্চ মুক্তিযোদ্ধা সংবর্ধনার মধ্য দিয়ে বছরব্যাপী সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান শুরু হবে। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ২৬ মার্চ সকাল ১০টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন।সোমবার (২২ মার্চ) সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। 

ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, সহসভাপতি এম এ হান্নান ও আব্দুল কাদের তাপাদার, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, কোষাধ্যক্ষ কাউসার চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, নির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, এম আহমদ আলী ও আব্দুর রাজ্জাক।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত