ঢাকা, ০৫ ডিসেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
আজ বৃহস্পতিবার টানা ৮ ঘন্টা সিলেট মহানগরে গ্যাস থাকবেনা ফাইজারের প্রশংসা করে ব্রিটিশ প্রধানমন্ত্রীর সতর্কতা বিশ্বের প্রথম দেশ হিসেবে যুক্তরাজ্যে করোনা টিকার অনুমোদন সিলেটে অ্যান্টিজেন পরীক্ষা ৫ ডিসেম্বর শুরু হচ্ছে এমসি কলেজ ছাত্রাবাসে নববধুকে গণধর্ষণ, চার্জশিট বৃহস্পতিবার ৪২ ও ৪৩তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, পদ ৩৮১৪টি

স্বরাষ্ট্রমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনা আক্রান্ত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

রবিবার ( ১৫ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শরীফ মাহমুদ অপু বলেন, রবিবার সকালে গণভবনে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাবার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী ও সচিবের। সেজন্য তাদের করোনা পরীক্ষা করতে আইসিডিডিআরবিতে নমুনা দেয়া হয়।
শনিবার রাতে তাদের দুজনেরই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

অপু বলেন, ‘তিনি এখন ধানমণ্ডির বাসভবনে আইসোলেশনে আছেন। মন্ত্রীর শারীরিক কোনো জটিলতা নেই। তিনি স্বাভাবিক ও ভালো আছেন। তিনি দেশবাসীর দোয়া চেয়েছেন।’

তিনি আরও জানান, তারা পজিটিভ কিনা তা পুনরায় নিশ্চিত করার জন্য দুজনের আবারও নমুনা পরীক্ষা করাতে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দুজনের মধ্যেই কোনও লক্ষণ নেই এবং তারা পুরোপুরি সুস্থ আছেন।

এদিকে, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও তার গানম্যান জালাল উদ্দিনও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। রবিবার (১৫ নভেম্বর) করোনা পরীক্ষার পর তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

এর আগে শনিবার (১৪ নভেম্বর) জাতীয় সংসদের চলমান বিশেষ অধিবেশন উপলক্ষে সংসদের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। পরে তিনি করোনা পজিটিভ বলে জানানো হয়।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত