ঢাকা, ২৩ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

স্কুলছাত্রীকে অপহরণ করে ৫ দিন বিভিন্ন স্থানে নিয়ে গণধর্ষণ

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৫  

যশোরের কেশবপুরে এক স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় শনিবার রাতে থানায় মামলা হয়েছে।

রোববার যশোরে ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। মামলার বিবরণে জানা যায়, কেশবপুরের বাগদাহ গ্রামের শাহীনুজ্জামান ওরফে বকুল ও তার সঙ্গীরা গত ৯ নভেম্বর স্কুল যাওয়ার পথে ওই ছাত্রীকে অপহরণ করে।

এরপর সাগরদাঁড়ি, প্রতাপপুর, আলতাপোলসহ বিভিন্ন স্থানে ৫ দিন আটকে রেখে বকুল ও তার সঙ্গীরা তাকে ধর্ষণ করে। সর্বশেষ শুক্রবার কেশবপুর কলেজ গেটের স্বপন কুমার পালের বাসা থেকে ওই ছাত্রী পালাতে সক্ষম হয়।

কেশবপুর থানার ওসি মাহাতাব উদ্দিন বলেন, ওই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামী আটকের অভিযান চলছে।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত