ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

সৌদি রাজপ্রাসাদে হামলার চেষ্টা, নিহত ৩

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৭  

সৌদি আরবের জেদ্দার রাজপ্রাসাদে হামলাচেষ্টার ঘটনায় দুইজন নিরাপত্তা রক্ষী ও এক হামলাকারী নিহত হয়েছে।

শনিবার এ হামলার চেষ্টা হয় বলে খবর দিয়েছে আল জাজিরা। আল জাজিরার এক প্রতিবেদনে বলা হয়েছে, জেদ্দার কিং আবদুল আজিজ ও আন্দালুস সড়কের পাশে অবস্থিত আল সালাম প্যালেসে এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনার পর রিয়াদের মার্কিন দূতাবাস সৌদিতে মার্কিন নাগরিকদের সতর্কভাবে চলাফেরা করার নির্দেশ দিয়েছে।

দেশটির আইন-শৃঙ্খলা বাহিনী দাবি করেছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়েছে। তবে এ হামলার ব্যাপারে সৌদি সরকারের পক্ষ থেকে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনও বিবৃতি দেয়া হয়নি।

সম্প্রতি সৌদি আরবে শিয়া অধ্যুষিত বিভিন্ন মসজিদ ও নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে একাধিক হামলার ঘটনা ঘটে।

গত জুলাইয়ে সৌদি কর্তৃপক্ষ জানায়, পবিত্র নগরী মক্কার গ্রান্ড মসজিদে হামলার একটি চেষ্টা নস্যাৎ করা হয়েছে। এর আগে দেশটির শত শত নাগরিক আইএস জঙ্গি গোষ্ঠীতে যোগ দিতে সৌদি ছেড়ে সিরিয়ায় পাড়ি জমায়।

আরও পড়ুন
পর্যটন বিভাগের সর্বাধিক পঠিত