ঢাকা, ০১ আগস্ট, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ বিমান বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় `টারজান` স্ত্রীসহ নিহত মন্ত্রিসভার বৈঠকে স্থানীয় প্রশাসনকে লকডাউনের ক্ষমতা দেয়া হয়েছে সানলাইফ ইন্স্যুরেন্সের প্রতারণা স্বাস্থ্যমন্ত্রীর বোনের বিরুদ্ধে দীর্ঘ প্রতিক্ষার পর দেশে এলো ফাইজারের ১ লাখ ৬০০ ডোজ টিকা

সৌদি প্রবাসী কর্মীদের ভিসার মেয়াদ ৩০ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

বাংলাদেশে এসে করোনার কারণে আটকে পড়া প্রবাসী শ্রমিকদের ভিসা ও ইকামার মেয়াদ ৩০ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে সৌদি আরব সরকার।

 বুধবার (৭ অক্টোবর) এক বার্তায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এ তথ্য জানান।

পররাষ্ট্রমন্ত্রী জানান, সুসংবাদ। সৌদি সরকার আমাদের প্রবাসী কর্মীদের জন্য আগামী ৩০ অক্টোবর পর্যন্ত ভিসার মেয়াদ বাড়িয়েছে। তিনি জানান, সৌদিতে বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী সেদেশের সরকারের এ সিদ্ধান্তের কথা তাকে অবহিত করেছেন।

বাংলাদেশে আটকে পড়া শত শত প্রবাসীর ভিসার মেয়াদ শেষ হয় গত ৩০ সেপ্টেম্বর। সৌদি আরবে ফেরত যাওয়ার জন্য ফ্লাইটের টিকিটের দাবিতে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে বিক্ষোভ করেন প্রবাসীরা। দিন দিন বিক্ষোভের মাত্রা বাড়তে থাকে।

টিকিট সংকট কাটাতে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের পাশাপাশি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সৌদি রুটে ফ্লাইট সংখ্যা বাড়িয়ে দেয়।

আরও পড়ুন
প্রবাসের সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত