ঢাকা, ১২ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

সৌদিআরবে সন্ত্রাসীদের হামলায় সিলেটি যুবক নিহত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

সৌদিআরবে সন্ত্রাসীদের হামলায় নিহত হয়েছেন সিলেটের গোলাপগঞ্জের যুবক ময়নুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৭ ফ্রেব্রুয়ারী) তার নিজ কর্মস্থল থেকে যাত্রীবাহী গাড়ী নিয়ে বাহির হলে সে বাসাতে ফিরে আসে নি। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের পূর্বে রিয়াত শহরে সড়কের পাশে তার ব্যবহৃত গাড়ীসহ তাকে সৌদি পুলিশ রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তার শরীরের ঘাড়ে সন্ত্রাসীরা ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে এবং সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে তাকে হত্যা করেছে বলে প্রাথমিক অবস্থায় ধারনা করা হচ্ছে। খবর পেয়ে সৌদি প্রবাসী ময়নুল ইসলামের বড় ভাই নজরুল ইসলাম রাহী তার ভাইয়ের লাশ বলে সনাক্ত করে।

এ ব্যাপারে ময়নুল ইসলামের চাচাতো ভাই আব্দুল ওয়াদুদ জানান, ভাগ্যের পরিবর্তনে ময়নুল ইসলাম ৪ বছর পূর্বে বিয়ে করে সৌদি আরবে চলে যান। বিবাহিত জীবনে ময়নুলের ২ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এ বছর তার বাড়ীতে আসার কথা ছিল কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস আজ তাকে লাশ হয়ে কাপনের কাপড় পড়ে বাড়ীতে ফিরতে হল। এদিকে ময়নুলের বাড়ীতে মৃত্যুর সংবাদ পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন তার মা ও স্ত্রী।

আরও পড়ুন
প্রবাসের সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত