ঢাকা, ২৬ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাহানা সম্পাদক শেরগুল

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০  

সুনামগঞ্জের সাংবাদিকদের প্রাচীন সংগঠন সুনামগঞ্জ প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার রাতে শহরের উকিরপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়তনে সাধারণ সভা শেষে প্রত্যক্ষ ভোটে দুই বছর (২০২০-২১) মেয়াদি ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি পরিষদ গঠন করা হয়।

উপস্থিত ৩৩ জন ভোটারের নিরঙ্কুশ ভোটের মাধ্যমে সভাপতি পদে অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা, সিনিয়র সহ-সভাপতি পদে বিজন সেন রায়, সাধারণ সম্পাদক পদে অধ্যক্ষ শেরগুল আহমেদ এবং নির্বাহী সদস্য পদে সুনামগঞ্জ-৪ আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহকে পুনরায় নির্বাচিত করা হয়।

উপস্থিত সদস্যদের প্রত্যক্ষ ভোটে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে সহ-সভাপতি পদে মাহবুবুর রহমান পীর, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আমিনুল হক, দফতর সম্পাদক শহীদনূর আহমেদ, কোষাধ্যক্ষ পদে ফুয়াদ মনি, ক্রীড়া ও সাংস্কৃতিক পদে সিরাজুল ইসলাম শ্যামল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শাহরিয়ার সুমন ও কার্যনির্বাহী সদস্য পদে রওনক আহমদ বখত, মাসুম হেলাল, অরুণ চক্রবর্তী, ফরিদ মিয়া ও বিশ্বজিৎ সেন পাপনকে নির্বাচিত করা হয়।

নির্বাচন অনুষ্ঠানের পূর্বে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বিগত সেশনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন। উৎসবমুখর পরিবেশে নির্বাচন শেষে এক নৈশ ভোজের আয়োজন করা হয়।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত