ঢাকা, ২৭ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

সুনামগঞ্জে হত্যা করে বাড়ির সামনে ফেলে যাওয়া লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২০  

সুনামগঞ্জে নিজ বাড়ির সামনে থেকে বস্তা দিয়ে ঢাকা অবস্থায় জুনু মিয়া (৩৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কে বা কারা তাকে হত্যা করে লাশ বাড়ির সামনে এনে ফেলে যায় বলে ধারণা করা হচ্ছে।তিনি পেশায় একজন কাঠ ব্যবসায়ি।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকালে সদর উপজেলার মাইজবাড়ী পূর্বপাড়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে জুনু মিয়ার বড় ভাইয়ের ছেলে অসুস্থ হয়ে পড়লে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে সিলেটে রেফার্ড করেন। পরে শিশুটিকে সিলেটে যাওয়ার সব ব্যবস্থা করে দিয়ে রাতেই জুনু মিয়া বাড়ির উদ্দেশ্যে রওনা হন।

কিন্তু সারারাত পাড় হয়ে গেলেও তিনি বাড়িতে ফেরেননি। সকালে পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হলে বাড়ির সামনের পূর্বপাশে বস্তা দিয়ে ঢাকা অবস্থায় তার মরদেহ দেখতে পায়।


নিহত জুনু মিয়ার মা আনোয়ারা বেগম বলেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আমি আমার ছেলের খুনির ফাঁসি চাই।

সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, আসলে ঘটনাটি খুব দুঃখজনক। কে বা কারা তাকে হত্যা করেছে আমরা জানি না। মরদেহটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত করে হত্যার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত