ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

সুনামগঞ্জের নদীতে চাঁদা দিতে অস্বীকার করার যুবককে কুপিয়ে হত্যা

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯  

নিহত মিজানুর রহমান

নিহত মিজানুর রহমান

সুনামগঞ্জের ধোপাজান চলতি নদীতে টোলের নামে চাঁদা দিতে অস্বীকার করার এক যুবককে কুপিয়ে হত্যা করেছে  চাঁদা আদায়কারী দুর্বৃত্তরা।। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে শহরতলীর সদরগড় এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত মিজানুর রহমান (২২) সদর উপজেলার সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে।

এদিকে, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আব্দুল মালেক, আব্দুল হাই ও আব্দুস সাত্তার নামে তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তাদের বাড়ি সদর উপজেলার সদরগড় গ্রামে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে ধোপাজান বালুপাথর মহাল থেকে একটি নৌকায় বালু বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ছাড়তে চলতি নদীর সদরগড় এলাকায় যান মিজানুর। এই সময় স্থানীয় আব্দল মালেক ও তার সহযোগীরা মিজানুরকে টোল পরিশোধের নামে চাঁদা দাবি করে। 

মিজানুর চাঁদা দিতে অস্বীকার চাঁদাবাজরা রামদা দিয়ে তাকে উপর্যুপরি কুপিয়ে গুরুতর আহত করে।  এক পর্যায়ে সংজ্ঞাহীন অবস্থায় তাকে নদীর পাড়ে ফেলে ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা। খবর পেয়ে সকাল ১০টার দিতে মিজানুরের লাশ উদ্ধার করে পুলিশ।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ জানান, লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাসপাতাল মর্গে পাঠানো হয়ছে। হত্যাকাণ্ডে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত