ঢাকা, ১৩ আগস্ট, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সব মানুষের মাস্ক পরা বাধ্যতামূলক, ১১ নির্দেশনা পবিত্র হজ ৩০ জুলাই চুক্তিতে থাকা বিতর্কিত স্বাস্থ্যের ডিজি ডা. আবুল কালামের পদত্যাগ ১ আগস্ট পবিত্র ঈদুল আজহা

সুনামগঞ্জের জানিগাঁয়ে ২৫ যাত্রী নিয়ে বাস খাদে, ৭ জন উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১ জুলাই ২০২০  

সিলেট-সুনামগঞ্জ সড়কের নীলপুর বাজারের অদূরে জানিগাঁও নামক স্থানে সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি মিনিবাস ভয়াবহ দুর্ঘটনায় পতিত হয়েছে।

অন্তত ২৫ জন যাত্রী নিয়ে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের খালের পানিতে ডুবে গেছে। ইতোমধ্যে উদ্ধার কাজ শুরু হয়েছে। সকাল সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত পানিতে নিমজ্জিত বাসটি থেকে ৭ জনকে উদ্ধার করা হয়েছে। বাকীদের উদ্ধারের ডুবুরী ও ফায়ার সার্ভিস দলের উদ্ধার অভিযান চলছে।  

স্থানীয়রা জানান, সিলেট থেকে সুনামগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস সুনামগঞ্জ শহরে প্রবেশের আগে জানিগাঁও এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এসময় ৫ জন যাত্রী সাঁতরে উঠে আসতে পারলেও এখন পর্যন্ত ১৫ থেকে ২০ জন যাত্রী নিখোঁজ রয়েছেন।

স্থানীয়দের সহায়তায় উদ্ধার অভিযান চালানো হচ্ছে। তবে এখন পর্যন্ত কেউ মারা গেছেন কিনা তা নিশ্চিত করা যায়নি। 

সুনামগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াসমিন নাহার রুমা বলেন, আমি ঘটনাস্থলে আছি। কয়েকজন পাড়ে উঠতে পারলেও এখনো অনেকে নিখোঁজ রয়েছেন। উদ্ধার কাজ চলছে। সাঁতরে উঠে আসাদের মধ্যে তিন জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

 

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত