ঢাকা, ২৪ নভেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
রাসূল (সা.) কে ব্যঙ্গ করে ফ্রান্স মুসলমানদের কলিজায় আগুন লাগিয়েছে সেনাপ্রধানকে প্রধানমন্ত্রীর ‘সেনাবাহিনী পদক’ প্রদান প্রধানমন্ত্রীর ভাষণ: দেশের সার্বভৌমত্ব রক্ষায় আমরা দৃঢ় সংকল্পবদ্ধ সিলেট নগরীর পাঠানটুলায় বাসা থেকে যুবকের লাশ উদ্ধার, তরুণী আটক

সুনামগঞ্জের উন্নয়নে একটি চক্র বারবার বাঁধা সৃষ্টি করছে:ইমন

সুনামগঞ্জ সংবাদদাতা

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০  

শারদীয় দূর্গোৎসব-২০২০ উপলক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে এক শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদের সভাপতিত্বে  সোমবার (২৬ অক্টোবর) বিকেলে  সুনামগঞ্জ সার্কিট হাউজে সনাতন ধর্মাবলম্বীদের সাথে এই শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন ক্ষোভ প্রকাশ করে বলেন, সুনামগঞ্জের উন্নয়নে একটি মহল সবসময় বাঁধা সৃষ্টি করে আসছে। তারা অপতৎপরতা চালাচ্ছে।

তিনি অভিযোগ করে আরও বলেন, সুনামগঞ্জের অন্যতম প্রকল্প বিদ্যুৎ এর পাওয়ার গ্রীড স্টেশন বাস্তবায়নে বাঁধা সৃষ্টি করে আসছিলো একটি মহল। সব বাঁধা অতিক্রম করে পাওয়ার গ্রীড স্টেশন বাস্তবায়ন হয়, যার ফলে বর্তমানে সাধারণ মানুষজন এর সুফল পাচ্ছে এখন।

ইদানীং আমরা আরও লক্ষ্য করেছি যে, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মহোদয় যিনি সুনামগঞ্জবাসীর উন্নয়নের  জন্য দিনরাত পরিশ্রম করছেন এবং যেসব উন্নয়ন কার্যক্রম পরিকল্পনা বাস্তবায়ন করতে চাচ্ছেন, তাতেও বাঁধা প্রদান করা হচ্ছে।

শুভেচ্ছা বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য এডভোকেট শাহানা রব্বানী, পুলিশ সুপার মিজানুর রহমান, পৌর মেয়র নাদের বখত, ফেনারবাক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার প্রমুখ।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত