ঢাকা, ১৬ এপ্রিল, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ঢাকাসহ সারাদেশে বিজিবি মোতায়েন, থমথমে ব্রাহ্মণবাড়িয়া সুবর্ণজয়ন্তীতে ফুল ছিটানোর বদলে রাজপথে রক্ত ঝরলো:মির্জা ফখরুল কাল বিক্ষোভ, রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে হেফাজত সব প্রতিবন্ধকতাকে জয় করে বাংলাদেশ এখন সমৃদ্ধির পথে:প্রধানমন্ত্রী বাংলাদেশকে কেউ কখনও দাবিয়ে রাখতে পারবে না: মোদি হাটহাজারীতে মোদিবিরোধী বিক্ষোভ: পুলিশ-হেফাজত সংঘর্ষ, নিহত ৪ ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি, লাল গালিচা সংবর্ধনা

সিলেট শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের ড. রমা বিজয়

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন ড. রমা বিজয় সরকার।

তিনি ঢাকার তিতুমীর সরকারি কলেজের পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক  হিসেবে কর্মরত ছিলেন। নতুন চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার সারাকোণা গ্রামের কৃতি সন্তান।           

বুধবার (২৫ নভেম্বর) মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এক প্রজ্ঞাপন জারি করে তাকে সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান পদে প্রেষণে পদায়ন দিয়ে প্রজ্ঞাপন জারি করে শিক্ষা মন্ত্রণালয়।    

রাষ্ট্রপতির আদেশক্রমে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ সচিব ড. শীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।  

সিলেট শিক্ষাবোর্ডে চেয়ারম্যানের পদ দীর্ঘদিন ধরে শূন্য ছিলো। গেল মার্চ মাস থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছিলেন বোর্ডের সচিব মস্তোফা কামাল।

শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. কবির আহমদ জানান, আগামি রোববার নতুন চেয়ারম্যান কাজে যোগদান করতে পারেন।
 

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত