ঢাকা, ২১ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

সিলেট শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের ড. রমা বিজয়

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন ড. রমা বিজয় সরকার।

তিনি ঢাকার তিতুমীর সরকারি কলেজের পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক  হিসেবে কর্মরত ছিলেন। নতুন চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার সারাকোণা গ্রামের কৃতি সন্তান।           

বুধবার (২৫ নভেম্বর) মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এক প্রজ্ঞাপন জারি করে তাকে সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান পদে প্রেষণে পদায়ন দিয়ে প্রজ্ঞাপন জারি করে শিক্ষা মন্ত্রণালয়।    

রাষ্ট্রপতির আদেশক্রমে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ সচিব ড. শীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।  

সিলেট শিক্ষাবোর্ডে চেয়ারম্যানের পদ দীর্ঘদিন ধরে শূন্য ছিলো। গেল মার্চ মাস থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছিলেন বোর্ডের সচিব মস্তোফা কামাল।

শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. কবির আহমদ জানান, আগামি রোববার নতুন চেয়ারম্যান কাজে যোগদান করতে পারেন।
 

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত