ঢাকা, ০৫ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়েছে, ওসমানীর ল্যাবে নমুনাজট

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১০ মে ২০২০  

সিলেট বিভাগে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ফের বেড়েছে। গতকাল শনিবারের চেয়ে আজ রবিবার আরো ২জন বৃদ্ধি পেয়ে এ সংখ্যা দাড়িয়েছে ৯ জনে। 

জানা গেছে, গত শুক্র ও শনিবার সিলেট বিভাগের ৩৫৪ জনের নমুনা পাঠানো হয়েছিল ঢাকায়। ঢাকার আগারগাঁওস্থ ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি এন্ড রেফারেল সেন্টারে নমুনাগুলো পরীক্ষার পর ৯ জনের শরীরে করোনা সনাক্ত হয়।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয়  অফিসের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমান সিলেটভিউকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ রবিবার সকালে ঢাকা থেকে ই-মেইলের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। করোনায় আক্রান্ত এই ৯ জনের মধ্যে সিলেটের ৪ জন, সুনামগঞ্জের ১, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার ২ জন করে রয়েছেন।এদের নিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৮০ জন। 

জানা গেছে, সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষার জন্য নমুনাজট থাকায় সিলেট বিভাগ নতুন সংগৃহীত নমুনা বর্তমানে পাঠানো হচ্ছে ঢাকায়। ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে হাজারের মত নমুনা পরীক্ষার জন্য জমা পড়েছে বিভাগের বিভিন্ন জায়গা থেকে।
 

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত