ঢাকা, ১৪ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে ইসলামী ব্যাংক কর্মকর্তারা

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২০  

সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন ইসলামী ব্যাংক সিলেট অঞ্চলের কর্মকর্তাবৃন্দ। বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় তারা এ শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় ব্যাংক কর্মকর্তারা নতুন কমিটির মাধ্যমে সাংবাদিকদের পেশাগত উন্নয়নের পথ আলোকিত ও বর্ণিল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ইকবাল সিদ্দিকী, সিনিয়র সহ-সভাপতি এম এ হান্নান, সহ-সভাপতি আবদুল কাদের তাপাদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, কোষাধ্যক্ষ কাউসার চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, কার্যনির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী ও এম আহমদ আলী।
ব্যাংক কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন-সিলেট ব্রাঞ্চের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মনিরুল ইসলাম, আম্বারখানা ব্রাঞ্চের প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মো. নুরুজ্জামান, জিন্দাবাজার ব্রাঞ্চের প্রধান মো. এনামুর রহমান, সিলেট শাখার ম্যানেজার অপারেশন সৈয়দ মোহাম্মদ নকিব হোসাইন ও আম্বরখানা ব্রাঞ্চের সিনিয়র অফিসার মো. হাবিবুর রহমান। পরে তারা ক্লাব নেতৃবৃন্দের হাতে নতুন বছরের ডায়েরি ও বর্ষপঞ্জি তুলে দেন।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত