ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে ইসলামী ব্যাংক কর্মকর্তারা

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২০  

সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন ইসলামী ব্যাংক সিলেট অঞ্চলের কর্মকর্তাবৃন্দ। বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় তারা এ শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় ব্যাংক কর্মকর্তারা নতুন কমিটির মাধ্যমে সাংবাদিকদের পেশাগত উন্নয়নের পথ আলোকিত ও বর্ণিল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ইকবাল সিদ্দিকী, সিনিয়র সহ-সভাপতি এম এ হান্নান, সহ-সভাপতি আবদুল কাদের তাপাদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, কোষাধ্যক্ষ কাউসার চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, কার্যনির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী ও এম আহমদ আলী।
ব্যাংক কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন-সিলেট ব্রাঞ্চের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মনিরুল ইসলাম, আম্বারখানা ব্রাঞ্চের প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মো. নুরুজ্জামান, জিন্দাবাজার ব্রাঞ্চের প্রধান মো. এনামুর রহমান, সিলেট শাখার ম্যানেজার অপারেশন সৈয়দ মোহাম্মদ নকিব হোসাইন ও আম্বরখানা ব্রাঞ্চের সিনিয়র অফিসার মো. হাবিবুর রহমান। পরে তারা ক্লাব নেতৃবৃন্দের হাতে নতুন বছরের ডায়েরি ও বর্ষপঞ্জি তুলে দেন।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত