ঢাকা, ১৪ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

সিলেট প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহণ

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৯  

সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। মঙ্গলবার বিকেলে বিদায়ী ও নতুন কমিটির যৌথ সভায় ২০২০-২১ সেশনের জন্য নির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করে। এ সময় প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ নবনির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর কাছে কার্যবিবরণী রেজিস্ট্রার হস্তান্তর করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট প্রেসক্লাবের বিদায়ী সভাপতি ইকরামুল কবির। এ সময় বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি ইকবাল সিদ্দিকী, বিদায়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি এনামুল হক জুবের, নবনির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, বিদায়ী সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি এম এ হান্নান, সহ-সভাপতি আবদুল কাদের তাপাদার, নবনির্বাচিত কোষাধ্যক্ষ কাউসার চৌধুরী, নবনির্বাচিত সহ-সাধারণ সম্পাদক আহমাদ সেলিম ও বিদায়ী সহ-সাধারণ সম্পাদক ইয়াহইয়া ফজল, নবনির্বাচিত ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ ও বিদায়ী ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, নবনির্বাচিত পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ ও বিদায়ী পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, নবনির্বাচিত কার্যনির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী ও আব্দুর র্জ্জাাক, বিদায়ী কার্যনির্বাহী সদস্য শুয়াইবুল ইসলাম ও দিগেন সিংহ। সভায় ক্লাবের কার্যক্রমকে গতিশীল রাখতে সকল সদস্যের সহযোগিতা কামনা করা হয়।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত