ঢাকা, ২০ মার্চ, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ফলোআপ: অভাবের যাতনা ও ক্ষোভে বীর মুক্তিযোদ্ধা জলফে আলীর আত্বহত্যা! রাঙ্গামাটিতে ভোট শেষে ফেরার পথে গুলি:নিহতের সংখ্যা বেড়ে ৮ জন জিয়া ভোটের রাজনীতি ধ্বংস করেছেন: প্রধানমন্ত্রী নৌকা আর বিদ্রোহী মিলে সিলেট জেলার ১২ উপজেলাই আ`লীগের নিউজিল্যান্ডেই দাফন সিলেটের হোসনে আরা ও ড. সামাদের মসজিদে হামলাকারীকে আটকানো পাকিস্তানি ‘নায়কের’ মৃত্যু সুনামগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধার রহস্যজনক মৃত্যু খাদ্যমন্ত্রীর জামাইয়ের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি ‘হত্যা’ ফের ডাকসু পুনর্নির্বাচনের দাবি জানালেন ভিপি নুর বিশ্বব্যাপী প্রশংসায় ভাসছেন সেই কিশোর, আরও ডিম কেনার তহবিল গঠন

সিলেট নগরীর মদীনা মার্কেটে ছাত্রলীগ কর্মী খুন, আটক ২

প্রকাশিত: ১৩ মার্চ ২০১৯  

সিলেটে ছুরিকাঘাতে খুন হয়েছেন সাব্বির আহমদ নামে এক তরুণ। মঙ্গলবার রাত  সাড়ে সাত টার দিকে নগরীর মদীনা মার্কেট এলাকায় ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মখলিছুর রহমানের কার্যালয়ের কাছে এ ঘটনা ঘটে। নিহত সাব্বির নগরীর ১২-মজুমদারপাড়া এলাকার ওলিউর রহমানের ছেলে।

পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বিবাড়ীয়া জেলার রাজু মিয়া(১৯) ও শাকিল নূর তালুকদার নামের দুজন কে আটক করেছে। কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার ইয়াছিন জানান, খুনের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

দু'জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটক শাকিল শাহ খুররম কলেজের শিক্ষার্থী ও রাজু দক্ষিণ সুরমা কলেজের ছাত্র। পুলিশের একটি সূত্র জানিয়েছে, আটককৃত দু'জন মদিনা মার্কেটের ছাত্রলীগের শিপলু-বাবলু গ্রুপের কর্মী।

নিহত সাব্বির ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে তার স্বজনরা জানিয়েছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সড়ে ৭টা থেকে পৌনে ৮ টার মধ্যে  কয়েকজন যুবককের সঙ্গে এক তরুণকে কথা কাটাকাটি করতে দেখেন পথচারী লোকজন। কিছু বুঝে ওঠার আগেই ওই যুবকরা সাব্বির নামে ওই তরুণকে কোপাতে শুরু করে।

পথচারী লোকজন কিছু বুঝে ওঠার আগেই ওই যুবকরা সাব্বিরকে মাটিতে ফেলে পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে স্থানীয় ও পথচারীরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিযে গেলে কতব্যরত চিকিতসকরা তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকরা জানান, সাব্বিরের পেটের নিচে কয়েকটি গভীর ছুরিকাঘাত ছিল। নিহত সাব্বিরের পিতা অলিউর রহমান জানান, মঙ্গলবার বিকাল চারটার দিকে সাব্বিরের কয়েকজন বন্ধু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তিনি সন্ধ্যা সাড়ে সাতটার সময় তার ছেলের মৃত্যুর খবর শুনতে পান।

এদিকে নিহত সাব্বিরের বন্ধুরা জানিয়েছেন, তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। কয়েকদিন ধরে সিনিয়র জুনিয়র নিয়ে তাদের মধ্যে উত্তেজনা চলছিল। 

এ ব্যপারে কোতোয়ালি থানার ওসি মো. সেলিম মিয়া  বলেন, কয়েকজন যুবক তাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। তবে কি কারণে তাকে খুন করা হয়েছে আমরা ঘটনাটি খতিয়ে দেখছি।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত