ঢাকা, ২১ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

সিলেট নগরীর পীরমহল্লায় কুস্তি খেলতে অনিহায় কিশোরকে হত্যা

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

সিলেট নগরীতে কুস্তি খেলায় রাজি না হওয়ায় লাথি ও কিল-ঘুষি দিয়ে এক কিশোরকে মেরে ফেলার অভিযোগ উঠেছে।

নিহত কিশোর মো. লিটন মিয়া (১৪) নগরীর এয়ারপোর্ট থানাধীন পশ্চিম পীরমহল্লায় মো. শিরন মিয়ার ছেলে। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৩ নভেম্বর) সে মারা যায়।

পুলিশ জানায়, শনিবার (২১ নভেম্বর) সকাল ১১টার দিকে পশ্চিম পীরমহল্লায় মো. শিরনকে একই এলাকার কালাম আহমেদের ছেলে মো. রাহুল পারভেজ (২০) কুস্তি খেলার প্রস্তাব দেয়। এতে লিটন রাজি না হওয়ায় রাহুল ক্ষিপ্ত হয়ে উঠে এবং লিটনকে লাথি ও কিল-ঘুষি মারতে থাকে। এসময় প্রতিবেশিরা রাহুলের কবল থেকে লিটনকে উদ্ধার করে বাসায় পাঠান।

এদিকে, বাসায় গিয়ে লিটন অসুস্থ হয়ে পড়লে পরদিন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় তলার ১১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৩ নভেম্বর) সকাল ৯টার দিকে লিটন মারা যায়।

এ ঘটনায় লিটনের পিতা মো. শিরন মিয়া বাদি হয়ে সোমবার এসএমপির এয়ারপোর্ট থানায় মামলা (নং-৫৫) দায়ের করেছেন।

অপরদিকে, অভিযুক্ত মো. রাহুল পারভেজকে ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের। লিটনের মৃত্যুর পর থেকে পারভেজ পলাতক রয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত