ঢাকা, ২৮ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

সিলেট নগরীর নয়াসড়কের অভিজাত ফ্যাশন হাউসগুলো ঈদে খুলবে না

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৭ মে ২০২০  

সরকারের পক্ষ থেকে সীমিত পরিসরে মার্কেট খোলা রাখার নির্দেশনা দেয়া হলেও সিলেট নগরীর অভিজাত বিপনী বিতান ও ফ্যাশন হাউস সমৃদ্ধ এলাকা নয়াসড়কের  দোকানগুলো না খোলার সিদ্ধান্ত নিয়েছে ওই এলাকার ব্যবসায়ী সমিতি।

বৃহস্পতিবার (৭ মে) এ বিষয়ে নয়াসড়ক বিজনেস অ্যাসোসিয়েশনের সভায় এ  সিদ্ধান্ত নেয়া হয়েছে।

দেশ ও জনগণের স্বার্থে এবং মহামারি করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা প্রতিদিনই উদ্বেগজনক হারে বাড়ার বিষয়টি বিবেচনায় এনে নয়াসড়ক এলাকার দোকানপাট ও শপিংমল না খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন অ্যাসোসিয়েশনের সভাপতি ও ফ্যাশন হাউস মাহা'র স্বত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম।

উল্লেখ্য, নতুন বানিজ্য এলাকা নয়াসড়কের খ্যাতনামা প্রতিষ্ঠান মাহা, সী, লারিভ, আড়ং, সেইলর, মনোরম, কাশিস, কমলাভান্ডার, চন্দ্রবিন্দু, মাম্মী, পাপাই, প্রবর্তন, ট্রেডিশন, নবরূপাসহ সিলেটের বেশিরভাগ ফ্যাশন হাউস এই এলাকায় ব্যবসা পরিচালনা করে থাকে।

মাহি উদ্দিন আহমদ সেলিম জানান, সরকারের পক্ষ থেকে আগামী ১০ মে থেকে সকাল দশটা থেকে বিকাল ৪টা পর্যন্ত মার্কেট খোলা রাখার নির্দেশনা দেয়া হয়েছে। আমরা সেই সিদ্ধান্তকে স্বাগত ও সাধুবাদ জানাই। কিন্তু  দেশে করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির কারণে ক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি সুনিশ্চিত করা বিবেচনায় রেখে দোকানপাট না খোলার সিদ্ধান্ত নিয়েছি আমরা ।

আরও পড়ুন
বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত