ঢাকা, ২১ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

সিলেট নগরীর কাজীটুলা থেকে নববধূর লাশ উদ্ধার,স্বামী পলাতক

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

সিলেট নগরীতে বিয়ের মাত্র দেড় মাসের মাথায় এক নববধূকে হত্যা করে তার স্বামী পালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। রোববার গভীর রাতে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছে পুলিশ। 

নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার তালবদ্ধ একটি কক্ষ থেকে সোমবার দুপুর দেড়টায় দিকে নববধূ সৈয়দা তামান্না বেগম (১৯)  লাশ উদ্ধার করে পুলিশ। তার বাড়ি দক্ষিণ সুরমা থানার বলদি গ্রামে।   

বিয়ের দেড় মাস পূর্ণ হওয়ার আগেই নিভে গেলো তার জীবনপ্রদীপ। হাতের মেহেদির রং মুছে যাওয়ার আগেই মুছে গেলো তামান্নার জীবনের রং। 

জানা গেছে, তামান্নার স্বামী মো. আল মামুনের জন্মস্থান বরিশাল জেলার বাবুগঞ্জ থানার হোগলারচরে। তবে তার ভোটার আইডি কার্ডে ঠিকানায় রয়েছে সিলেট সিটি কর্পোরেশনের বারুতখানা এলাকার নাম। তিনি বারুতখানা এলাকার  আবুল কাশেম সরদার ও আমম্বিয়া বেগমের ছেলে। 

গত ৩০ সেপ্টেম্বর সিলেটের গোলাপগঞ্জের খান কমিউনিটি সেন্টারে তামান্নার সঙ্গে আল মামুনের বিয়ে হয়।। মামুন নগরীর জিন্দাবাজারস্থ আল-মারজান শপিং সেন্টারের ঐশি ফেব্রিক্সে কাজ করেন।

সিলেট মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের সমকালকে জানিয়েছেন, নগরীর উত্তর কাজীটুলা এলাকার ৪/১ নং বাসা থেকে তামান্নার লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

তিনি জানান, তামান্না ওই বাসায় ভাড়া থাকতেন। ঘরের দরজা তালাবদ্ধ দেখে বাড়িওয়ালা ও প্রতিবেশীদের সন্দেহ হলে পুলিশকে খবর দেন। 


নিহতের স্বামী আল মামুন পলাতক রয়েছেন উল্লেখ করে বিএম আশরাফ জানান, তামান্না বেগমের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নববধূর ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা জানান, রোববার রাত ৯টার দিকে তামান্নার সঙ্গে মায়ের সর্বশেষ কথা হয়। তখন স্বাভাবিকই মনে হয়েছে তাকে। সকাল থেকে তামান্না ও তার স্বামী আল মামুনের মোবাইল ফোন নম্বর বন্ধ পাওয়া যায়। হত্যা করে মামনু পালিয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি।

তামান্না বেগমের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা থানার বলদি গ্রামের হলেও তার পরিবার বর্তমানে গোলাপগঞ্জ উপজেলার এমসি একাডেমি সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাসায় বাস করছেন।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত