ঢাকা, ২০ মার্চ, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ফলোআপ: অভাবের যাতনা ও ক্ষোভে বীর মুক্তিযোদ্ধা জলফে আলীর আত্বহত্যা! রাঙ্গামাটিতে ভোট শেষে ফেরার পথে গুলি:নিহতের সংখ্যা বেড়ে ৮ জন জিয়া ভোটের রাজনীতি ধ্বংস করেছেন: প্রধানমন্ত্রী নৌকা আর বিদ্রোহী মিলে সিলেট জেলার ১২ উপজেলাই আ`লীগের নিউজিল্যান্ডেই দাফন সিলেটের হোসনে আরা ও ড. সামাদের মসজিদে হামলাকারীকে আটকানো পাকিস্তানি ‘নায়কের’ মৃত্যু সুনামগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধার রহস্যজনক মৃত্যু খাদ্যমন্ত্রীর জামাইয়ের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি ‘হত্যা’ ফের ডাকসু পুনর্নির্বাচনের দাবি জানালেন ভিপি নুর বিশ্বব্যাপী প্রশংসায় ভাসছেন সেই কিশোর, আরও ডিম কেনার তহবিল গঠন

সিলেট নগরীর উন্নয়ন কাজ বাস্তবায়নে সরকারি প্রতিষ্ঠানগুলোর সহযোগীতা

প্রকাশিত: ১২ মার্চ ২০১৯  

সিলেট নগরীতে চলমান উন্নয়ন কর্মকান্ড দ্রুত বাস্তবায়নে সরকারি প্রতিষ্ঠানগুলোর সহযোগীতা চেয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সোমবার (১১ মার্চ) দুপুরে নগর ভবনে মেয়র কার্যালয়ে আয়োজিত সিলেটের সকল সরকারী প্রতিষ্ঠানের প্রধানদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি বলেন, সিলেট নগরীতে যে উন্নয়ন কাজ চলছে, তা নজিরবিহীন। আর এই উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে আমাদের সকলকে সামিল হতে হবে।

তিনি এসব উন্নয়ন কর্মকান্ড দ্রুত বাস্তবায়ন করতে এলজিআরডি, রোডস এন্ড হাইওয়ে, বিদ্যুৎ, গ্যাস, পুলিশসহ সকল আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতা কামনা করেন।

তিনি সরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, চলমান উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে আপনাদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। এক্ষেত্রে সমন্বয় হচ্ছে একটি গুরুত্বপূর্ণ বিষয়। সরকারি সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠান আন্তরিক সমন্বয়ের মাধ্যমে কাজ করলে এসব কাজ দ্রুত বাস্তবায়িত হবে। এতে নগরবাসীর দুর্ভোগ লাঘব হবে।

সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানের পরিচালনায় আয়োজিত সভায় বিশেষ অতিথি ছিলেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী। সভায় বিভিন্ন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত