ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

সিলেট থেকে ফেরার পথে যশোরের উপজেলা চেয়ারম্যানসহ ৪ জন নিহত

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২০  

সিলেট-ঢাকা মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে যাত্রীবাহি বাস ও পাজেরো জীপের মুখোমুখি সংঘর্ষেে যশোর বাঘারপাড় উপজেলা চেয়ারম্যানসহ ৪ জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও ১ জন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার বিকেলে মাধবপুর উপজেলার নোয়াপাড়ায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন এ তথ্য জানিয়েছেন। 

তিনি আরও জানান, উপজেলার নোয়াপাড়া এলাকায় সিলেট থেকে ঢাকা  মুখী একটি পাজেরো জিপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংষর্ঘ হয়। এতে জিপে থাকা চার জনের মধ্যে ২জন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও দু’জন।

নিহতরা হলেন, যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, একই উপজেলার রাসেল আহমেদ, ঢাকার তালতলার সুমন মিয়ার মেয়ে আঁখি এবং উপজেলা চেয়ারম্যানের ব্যবসা ম্যানেজার রয়েছেন।আহত একজন হলো- মগফিরাত নওরিন (৩৫)।

পুলিশ সূত্র জানায়, বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল পাথরের ব্যবসা করেন। সিলেটে পাথর ক্রয় করার জন্য রাসেল আহমেদসহ তার সফর সঙ্গী হিসেবে ৪ জনকে সাথে নিয়ে রবিবার সিলেটের জাফলংয়ে গিয়েছিলেন। সেখান থেকে যশোরের উদ্দেশ্যে রওনা দিয়ে মাধবপুরের নোয়াপড়া এলাকায় পৌঁছালেই তার গাড়িটির সাথে ট্রাকের সংঘর্ষ হয়। 

সংঘর্ষে ঘটনাস্থলে উপজেলা চেয়ারম্যান কাজল, রাসেল ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিরকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানে আরও ২ জন মারা যান।

যশোরের বাঘারপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানিয়া আফরোজ জানান, গাড়িটিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজলসহ চারজন ছিলেন। দুর্ঘটনার পর তার মোবাইল ফোনটিও পাওয়া গেছে।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত