ঢাকা, ০৯ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

সিলেট-তামাবিল সড়কে বেপরোয়া ট্রাক একদিনে কেড়ে নিল ৮ জনের প্রাণ

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৩ মে ২০২১  

সিলেট-তামাবিল মহাসড়কে বেপরোয়া ঘাতক ট্রাক একদিনে ৮ জনের  প্রাণ কেড়ে নিয়েছে। 

রোববার সকালে ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ৫ জন নিহতের কয়েক ঘন্টার ব্যবধানে ওয়ার্কশপে কর্মরত অবস্হায় ট্রাক চাপায় আরো ৩ যুবক ঘটনাস্হলে নিহত হয়েছেন। মধ্যরাতের পরে  সিলেট-তামাবিল সড়কের দরবস্ত এলাকায় এই মর্মান্কি দুর্ঘটনাটি ঘটে।

জানাযায়, রাত দেড়টার দিকে সিলেট-তামাবিল সড়কের দরবস্তে সিলেট থেকে জাফলংগামী একটি  ইট বোঝাই ট্রাক (ঢাকামেট্রো-ট-২৪-১৪৯৭) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি ওয়ার্কশপে ঢুকে পড়লে প্রাণহানীর এই ঘটনা ঘটে। এত ঘটনাস্থলেই ৩ জন মারা যান। আহত হন আরও দুইজন।

নিহতদের একজন ওয়ার্কশপের মালিক সুহেল আহমদ। আর বাকি দু’জনের বাড়ি কানাইঘাটের গাছবাড়ি বলে জানা গেছে। আহত ২ জনকে স্থানীয় জনতা উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ ও অফিসার ইনচার্জ তদন্ত ওমর ফারুক এবং জৈন্তাপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের লোকজন ঘটনাস্থলে পৌঁছান৷ এ রিপোর্ট লেখা পর্যন্ত সিলেট-তামাবিল মাহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে ও উদ্ধার তৎপরতা চলছে৷

প্রসঙ্গত, রোববার সকাল সাড়ে ৬টায় সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের চার সদস্যসহ ৫ জন নিহত হন। 

নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)।

এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)।

পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়।

আহত জাকারিয়া আহমদ বলেন,  সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত