ঢাকা, ০৭ মার্চ, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ক্ষমতা ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি মিয়ানমার সেনাবাহিনীর মিয়ানমার সেনাবাহিনীর ক্ষমতা দখল: প্রেসিডেন্ট ও সু চি গ্রেফতার করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

সিলেট জেলার কৃতি ৫ নারীকে সম্মাননা প্রদান

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৫  

জয়িতা অন্বেষণে বাংলদেশ ২০১৫ কার্যক্রমের আওয়তায় বিভিন্ন ক্যাটাগরিতে সিলেট জেলার ৫ জন মহিলাকে সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে সিলেট জেলা পরিষদে মিলনায়তনে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর উদ্যোগে ও সিলেট জেলা প্রশাসকের সহযোগিতায় ‘জয়িতা অম্বেষণে বাংলাদেশ’র পক্ষ থেকে তাদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সম্মাননা কারী নারীরা হলেন- অর্থনৈতিক সাফল্য অর্জকারী হিসাবে নুরুন নাহার বেবী, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী ফরিদা ইয়াসমিন, সফল জননী রাজিয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুর উদ্যমে নতুন জীবন শুরু করেছেন যে সোহিতা বেগম. সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে সমিতা বেগম মীরা।

আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৫ উদযাপন উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী মতিউর রহমান।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও শিশু বিষয়ক সমাজকর্মী সাইদুর রহমান ভুইয়া’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- সিলেট জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাজিয়া বেগম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, শাহজালাল বিজ্ঞন ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজ কর্ম বিভাগের সহযোগী অধ্যাপক তাহমিনা ইসলাম, জাতীয় মহিলা ক্রীড়া সংস্থার চেয়ারম্যান রুবি ফাতেমা ইসলাম, নারী নেত্রী সালমা বাছিত, নুরুন্নাহার বেবী।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত