ঢাকা, ২৩ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

সিলেট জেলার কৃতি ৫ নারীকে সম্মাননা প্রদান

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৫  

জয়িতা অন্বেষণে বাংলদেশ ২০১৫ কার্যক্রমের আওয়তায় বিভিন্ন ক্যাটাগরিতে সিলেট জেলার ৫ জন মহিলাকে সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে সিলেট জেলা পরিষদে মিলনায়তনে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর উদ্যোগে ও সিলেট জেলা প্রশাসকের সহযোগিতায় ‘জয়িতা অম্বেষণে বাংলাদেশ’র পক্ষ থেকে তাদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সম্মাননা কারী নারীরা হলেন- অর্থনৈতিক সাফল্য অর্জকারী হিসাবে নুরুন নাহার বেবী, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী ফরিদা ইয়াসমিন, সফল জননী রাজিয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুর উদ্যমে নতুন জীবন শুরু করেছেন যে সোহিতা বেগম. সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে সমিতা বেগম মীরা।

আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৫ উদযাপন উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী মতিউর রহমান।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও শিশু বিষয়ক সমাজকর্মী সাইদুর রহমান ভুইয়া’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- সিলেট জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাজিয়া বেগম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, শাহজালাল বিজ্ঞন ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজ কর্ম বিভাগের সহযোগী অধ্যাপক তাহমিনা ইসলাম, জাতীয় মহিলা ক্রীড়া সংস্থার চেয়ারম্যান রুবি ফাতেমা ইসলাম, নারী নেত্রী সালমা বাছিত, নুরুন্নাহার বেবী।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত