ঢাকা, ১৭ নভেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
২৫ জনকে আসামি করে আবরার হত্যার চার্জশিট:অভিযুক্তরা উচ্ছৃঙ্খল ছিল

সিলেট চেম্বারের পুর্নগঠিত নির্বাচন ও আপীল বোর্ডের দায়িত্ব গ্রহণ

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন আয়োজনের লক্ষ্যে বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী নির্বাচন বোর্ড ও আপিল বোর্ড পুর্নগঠন করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সন্ধ্যা সাতটায় চেম্বার কনফারেন্স হলে উক্ত নির্বাচন বোর্ড ও আপিল বোর্ডের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, গত ২১ এপ্রিল ২০১৯ তারিখে অনুষ্ঠিত সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের জরুরী সভায় নির্বাচনী বিধি অনুযায়ী ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন বোর্ড ও ৩ সদস্য বিশিষ্ট আপীল বোর্ড গঠিত হয়েছে।

নবগঠিত নির্বাচন বোর্ড ও আপীল বোর্ড সিলেট চেম্বারের ২০১৯-২০২১ সাল মেয়াদের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সক্ষম হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মোঃ আশরাফুল হক ও অ্যাডভোকেট দিলীপ কুমার কর।

আপীল বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার উম্মে সালিক রুমাইয়া ও সিলেট চেম্বারের সাবেক পরিচালক হারুন আল রশীদ দীপু। 

এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, পরিচালক মোঃ সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, মোঃ ওয়াহিদুজ্জামান (ভূট্টো), মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, আব্দুর রহমান, চন্দন সাহা, ফালাহ উদ্দিন আলী আহমদ, মোঃ আব্দুর রহমান (জামিল), মোঃ আতিক হোসেন প্রমুখ। 

আরও পড়ুন
বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত