ঢাকা, ২২ জুন, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ বিমান বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় `টারজান` স্ত্রীসহ নিহত মন্ত্রিসভার বৈঠকে স্থানীয় প্রশাসনকে লকডাউনের ক্ষমতা দেয়া হয়েছে সানলাইফ ইন্স্যুরেন্সের প্রতারণা স্বাস্থ্যমন্ত্রীর বোনের বিরুদ্ধে দীর্ঘ প্রতিক্ষার পর দেশে এলো ফাইজারের ১ লাখ ৬০০ ডোজ টিকা

সিলেট-চট্টগ্রাম রুটে সরাসরি বিমান চলাচল শুরু

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৮ মার্চ ২০২১  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে চট্টগ্রাম-সিলেট অভ্যন্তরীণ রুটে নতুন করে ফ্লাইট চালু করেছে বাংলাদেশ বিমান। 

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বুধবার চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটের উদ্বোধন করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ মোস্তফা কামাল।

উদ্বোধনী দিনে ৭৪ জন যাত্রী নিয়ে এ রুটে উড়াল দেয় আকাশতরী। বেলা ১১টা ৫০ মিনিটে সিলেটের উদ্দেশে ছেড়ে যায় বিমানের ফ্লাইটটি। এ সময় বিমানের ব্যবস্থাপনা পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা যাত্রীদের ফুল দিয়ে বরণ করেন এবং অনবোর্ড লটারি করে বিজয়ী নির্ধারণ করেন।

সর্বনিম্ন ৪ হাজার ২০০ টাকা থেকে সর্বোচ্চ ৭ হাজার ৬০০ টাকায় বিমানে এ রুটে যাতায়াত করতে পারবেন যাত্রীরা।
 
এ বিষয়ে আবু সালেহ মোস্তফা কামাল সাংবাদিকদের বলেন, ‘যাত্রীদের চাহিদার কথা বিবেচনা করে চট্টগ্রাম-সিলেট রুটটি চালু করা হয়েছে। আশা করি, এ রুটে যাত্রী হবে। বন্ধ হয়ে যাওয়া চট্টগ্রাম-কক্সবাজার রুটটিও চালু করার চিন্তা-ভাবনা চলছে।’

বাংলাদেশ বিমানের নতুন ড্যাশ-৮ সিরিজের প্লেনগুলো সপ্তাহে তিন দিন যাওয়া-আসা করবে এই রুটে। চট্টগ্রাম থেকে সকাল ১০টা ২০ মিনিটে ছেড়ে যাবে সিলেটের উদ্দেশে।

বিমান সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে উড়াল দেওয়া প্লেনটি ১ ঘণ্টা ১০ মিনিটে সিলেট পৌঁছাবে। এরপর চট্টগ্রাম ফিরে আসবে।

আরও পড়ুন
বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত